বুধবার, মে ২২, ২০২৪
Led03আদালতজেলাজুড়েসিদ্ধিরগঞ্জস্বাস্থ্য

লাইসেন্সহীন ও অতিরিক্ত অর্থ আদায়ের দায়ে হেলথ কেয়ারকে জরিমানা

লাইভ নারায়ণগঞ্জ: লাইসেন্সহীন ও রোগীর পরিক্ষার জন্য অতিরিক্ত অর্থ আদায়ের দায়ে হেলথ কেয়ার ল্যাব ডায়াগনস্টিক সেন্টারকে জরিমানা করেছে ভোক্তা অধিদপ্তর। অভিযানে আরও একটি ফার্মেসিকে মেয়াদ উত্তীর্ণ ঔষধ বিক্রীর দায়ে জরিমানা করা হয়।

সোমাবার (১৫ জানুয়ারি) বিকেলে শিবুমার্কেট এলাকায় সুমাইয়া বিরিয়ানী সংলগ্ন হেলথ কেয়ার ল্যাব ডায়াগনস্টিক সেন্টার এ অভিযান পরিচালনা করা হয়।

অভিযানে লাইসেন্সের সকল কাগজ না থাকায় ও রোগীর পরিক্ষার জন্য অতিরিক্ত অর্থ আদায়ের দায়ে হেলথ কেয়ার ল্যাব ডায়াগনস্টিক সেন্টারকে ৫০ হাজার টাকা জরিমানা করা হয়। এদিকে একই ডায়াগনস্টিক সেন্টারের ফার্মেসি শামীম ড্রাগ হাউজকে মেয়াদ উত্তীর্ণ ঔষধ বিক্রীর দায়ে ১০ হাজার টাকা জরিমানা করেন ভোক্তা অধিদপ্তর।

অভিযান বিষয়ে জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর নারায়ণগঞ্জ কার্যালয়ের সহকারী পরিচালক মো. সেলিমুজ্জামান লাইভ নারায়ণগঞ্জকে জানান, আমরা অভিযোগের প্রেক্ষিতেই অভিযান পরিচালনা করি। অভিযানে শিবু মার্কেট এলাকায় শামীম ড্রাগ হাউজ নামের এক ফার্মেসী এবং হেলথ কেয়ার ল্যাব নামের এক ডায়াগনস্টিক সেন্টারকে মোট ৬০ হাজার টাকা জরিমানা করি। আগামীতে ভোক্তা অধিদপ্তরের অভিযান চলমান থাকবে।

RSS
Follow by Email