বুধবার, জুন ১৯, ২০২৪
জেলাজুড়েফতুল্লা

র‌্যাবের জালে কিশোর গ্যাং লীডার ইভানসহ আটক ৬

লাইভ নারায়ণগঞ্জ: ফতুল্লায় ৬ যুবককে আটক করেছে র‌্যাব-১১। তাদের দাবি আটককৃতরা ‘কিশোর গ্যাং’। মঙ্গলবার (১২ ডিসেম্বর) ইসদাইর বাজার এলাকা থেকে এক অভিযানে ওই যুবকদের আটক করা হয়। এ সময় তাদের কাছ থেকে ৩টি সুইচ গিয়ার, ১টি নাকোল ডাস্টার, ১টি লোহার পাইপ ও ১টি ছোরা উদ্ধার করা হয়েছে বলে জানায় র‌্যাব।

আটককৃতরা হলো, ফতুল্লা থানার পূর্ব ইসদাইর এলাকার বাসিন্দা আজম বাবুর ছেলে ও কথিত ‘কিশোর গ্যাং’ লিডার নাহিয়ান আজম ইভান (২৫), মিশন পাড়া জামে মসজিদের পাশে জনিদের বাড়ির ভাড়াটিয়া ফজলু প্রধানের ছেলে সালমান (১৮),মিশন পাড়া জামে মসজিদের পাশে দিদির বাড়ির ভাড়াটিয়া লতিফের ছেলে জুম্মান (১৭)। মিশন পাড়া রুবেলের বাড়ির ভাড়াটিয়া আওলাদের ছেলে রায়হান (১৬)। আমলাপাড়া চৌরাস্তার মোড় এলাকার বাসিন্দা পিতর বালার ছেলে মানিক বালা (১৬) এবং মিশন পাড়া জামে মসজিদের পাশে হৃদয়ের বাড়ির ভাড়াটিয়া মজিবর শেখের ছেলে শাহাদাত শেখ (১৫)।

র‌্যাব-১১ অতিরিক্ত পুলিশ সুপার (সিনি. সহকারী পরিচালক) কাজী শাহাবুদ্দিন আহমেদ এক প্রেস বিজ্ঞপ্তিতে জানায়, গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব’র একটি দল ফতুল্লার ইসদাইর বাজার সংলগ্ন, হাজী মিজান বিরিয়ানী হাউজ এলাকার সামনে অভিযান চালিয়ে তাদের আটক করে। আটককৃতরা ফতুল্লা এলাকাসহ আশপাশ এলাকায় দলবদ্ধ হয়ে অস্ত্রসস্ত্রের মহড়া ও দাপট প্রদর্শন করে ভয়ভীতি দেখায় এবং জনসাধারণের নিকট হতে চাঁদাদাবী করে। কিশোর গ্যাং সদস্যদের বিরুদ্ধে ফতুল্লা মডেল থানায় একটি নিয়মিত মামলা দায়ের করা হয়েছে।

RSS
Follow by Email