বৃহস্পতিবার, এপ্রিল ১৮, ২০২৪
জেলাজুড়ে

র‌্যাবের অভিযানে যুবক আটক, সাড়ে ৯ কেজি গাঁজা উদ্ধার

লাইভ নারায়ণগঞ্জ: র‌্যাব-১১ অভিযানে এক যুবককে আটক করা হয়েছে। তাদের দাবি আটককৃত যুবক মাদক ব্যবসায়ী। রবিবার (২৯ অক্টোবর) কুমিল্লার দাউদকান্দি টোলপ্লাজার সামনে দক্ষিণ পার্শ্বে চট্টগ্রাম টু ঢাকা মহাসড়কের উপর থেকে, অস্থায়ী চেকপোষ্ট স্থাপন করে আটক করা হয়। এ সময় তার কাছ থেকে সাড়ে ৯কেজি গাঁজা ও একটি সিলভার রংয়ের প্রাইভেট কার জব্দ করা হয় বলে জানায় র‌্যাব।

আটককৃত আসামীর নাম আসামী আফজাল (৩৭)। সে মাদারীপুর শিবচরের জালাল উদ্দিন সরকারের বাড়ীর আলী একাব্বর তালুকদারের ছেলে।

র‌্যাব-১১ মিডিয়া অফিসার (এএসপি) সনদ বড়ুয়া এক প্রেস বিজ্ঞপ্তিতে জানান, র‌্যাবের অস্থায়ী চেকপোষ্ট স্থাপন করে চেকপোষ্ট করাকালীন ১ জন মাদক ব্যবসায়ীকে একটি সিলভার রংয়ের প্রাইভেট কারের সামনের ডান পাশের চাকার মাডগার্ড এর উপরে বিশেষ কৌশলে রক্ষিত অবস্থায় পরিবহনকালে অবৈধ মাদকদ্রব্য সাড়ে ৯ কেজি গাঁজাসহ হাতে নাতে আটক করা হয়।

তিনি আরও বলেন, আসামী জানায় যে, সে পেশাদার মাদক ব্যবসায়ী। সে দীর্ঘদিন যাবৎ বিশেষ কৌশল অবলম্বন করে জব্দকৃত গাড়ীটি ব্যবহার করে অবৈধ মাদকদ্রব্য গাঁজা ব্রাহ্মণবাড়িয়া থেকে নারায়ণগঞ্জ এবং ঢাকাসহ দেশের বিভিন্ন এলাকায় বিক্রয় ও সরবরাহ করে আসছে। মাদকের মতো সামাজিক ব্যাধির বিরুদ্ধে র‌্যাব-১১ এর অভিযান অব্যহত থাকবে। আসামীদের পরবর্তী আইনানুগ কার্যক্রম প্রক্রিয়াধীন।

RSS
Follow by Email