সোমবার, জুন ২৪, ২০২৪
রাজনীতি

রোববার মহানগর বিএনপি’র সমাবেশ, সফল করতে টিপুর আহ্বান

লাইভ নারায়ণগঞ্জ: সরকারের পদত্যাগসহ নির্বাচনকালীন সরকার প্রতিষ্ঠা ও বিএনপি’র চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার মুক্তির দাবিতে রোববার (২৪ সেপ্টেম্বর) বিক্ষোভ সমাবেশ করবে নারায়ণগঞ্জ মহানগর বিএনপি। এদিন বিকেল ৪টায় নগরীর মিশনপাড়া হোসিয়ারী সমিতির সামনে এই বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হবে।

বিক্ষোভ সমাবেশের বিষয়ে মহানগর বিএনপির সদস্য সচিব এড. আবু আল ইউসুফ খান টিপু বলেন, বিএনপি’র ভারপ্রাপ্ত চেয়ারম্যান দেশ নায়ক তারেক রহমানে নেতৃত্বে আমরা এই আন্দোলনে আছি। সরকারের পদত্যাগ, বিএনপি’র চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার মুক্ত করে উন্নত চিকিৎসার জন্য বিদেশে প্রেরণের লক্ষ্যে আমাদের এই বিক্ষোভ সমাবেশ।

নেতাকর্মীদের প্রতি আহ্বান জানিয়ে তিনি বলেন, ‘বিএনপি ও অঙ্গসংগঠনের প্রতিটি নেতাকর্মী আমাদের এই আন্দোলনে অংশ নিলে এটি আরও বেগবান করে। তাই আমি মহানগর বিএনপি ও অঙ্গ-সংগঠনের প্রতিটি নেতাকর্মীকে আহ্বান করবো, আপনারা এই সমাবেশে স্বতঃস্ফুর্ত ভাবে অংশগ্রহন করবেন।’

এদিকে, সমাবেশ সফল করার লক্ষ্যে শুক্রবার বিকেলে নারায়ণগঞ্জ মহানগর বিএনপি আওতাধীন বিভিন্ন অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীদের নিয়ে প্রস্ততি সভা করেছে মহানগর বিএনপি। উক্ত সভায় নেতাকর্মীদের উদ্দেশ্যে গুরুত্বপূর্ণ দিক নির্দেশনাদেন মহানগর বিএনপি আহ্বায়ক এড. সাখাওয়াত হোসেন খান ও সদস্য সচিব এড. আবু আল ইউসুফ খান টিপু।

RSS
Follow by Email