শনিবার, মে ২৫, ২০২৪
Led05জেলাজুড়েফতুল্লা

রেলওয়ে সেতুর নিচে উদ্ধারকৃত সেই লাশের পরিচয় মিলেছে

লাইভ নারায়ণগঞ্জ: ফতুল্লায় পদ্মা রেলওয়ে সেতুর নিচে উদ্ধার হওয়া অজ্ঞাত যুবকের সেই লাশের পরিচয় পাওয়া গেছে। বৃহস্পতিবার রাতে ফেইসবুকে লাশের ছবি দেখে নিহতের পরিবার নিহতের পরিচয় শনাক্ত করে৷ এর আগে গত ১১ ডিসেম্বর দিবাগত রাতে আলীগঞ্জ এলাকা থেকে ওই লাশ উদ্ধার করা হয়।

নিহতের নাম মো. রানা (২৬)। সে মুন্সিগঞ্জ লৌহজং থানার কনকসার এলাকার মৃত আব্দুল করিমের ছেলে। পেশায় একজন ট্রাক হেলপার ছিল। সে কদমতলী থানার শ্যামপুর মাদবর বাজারের মোকলেস মিয়ার বাড়িতে ভাড়াটিয়া হিসেবে বসবাস করতো।

নিহতের মা শাহনাজ বেগম জানান, তার ছেলে রানা ট্রাকের হেলপারী করতো। গত ৭ ডিসেম্বর সন্ধায় একজনের ফোন পেয়ে ঘর থেকে বের হয়ে আর ফিরে আসে নাই এবং তাহার ব্যবহারকৃত মোবাইল বন্ধ পাওয়া যায়। তার ছেলে কোথায়ও গেলে বাড়িতে না ফিরলে তার মাকে ফোন করে জানাতো। কিন্তু বাসা থেকে বের হওয়ার পর তার কোন খোঁজ পাই নাই। তাহার বড় ছেলে রনি বৃহস্পতিবার ফেইসবুকে লাশের ছবি দেখে রানার পরিচয় সনাক্ত করে ফতুল্লা থানায় এসে পুলিশকে বিস্তারিত জানানো হয়।

ফতুল্লা মডেল থানার ইন্সপেক্টর (অফিসার ইনচার্জ) নূরে আযম মিয়া জানান, আলীগঞ্জে পদ্মা রেলওয়ে সেতুর নীচে অজ্ঞাত যুবকের লাশ উদ্ধার করা হয়। লাশ উদ্ধারের ৪ দিনের মাথায় ফেইসবুকে লাশের ছবি দেখে নিহতের পরিচয় সনাক্ত করে থানায় ছুটে আসে৷ তাদের বক্তব্যমতে তাকে তার সহযোগিরা হত্যার পর লাশটি উক্ত স্থানে ফেলে চলে যায়। যারাই হত্যাকান্ডের সাথে জড়িত রয়েছে তাদেরকে আইনের আওতায় আনা হবে এবং ময়নাতদন্তের রিপোর্ট হাতে পাওয়ার পর বুঝা যাবে মৃত্যুর রহস্য।

RSS
Follow by Email