সোমবার, মে ২০, ২০২৪
আদালতজেলাজুড়েসোনারগাঁ

রেড ক্রিসেন্টের সেক্রেটারি হওয়ায় হাসান ফেরদৌসকে বারের শুভেচ্ছা

লাইভ নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জ রেড ক্রিসেন্ট ইউনিটের ৫১ তম বার্ষিক সাধারণ সভায় ২০২৪-২০২৬ আগামী তিন বছর মেয়াদী নতুন কমিটি ঘোষণা করা হয়েছে। কমিটিতে নারায়ণগঞ্জ জেলা আইনজীবী সমিতির সভাপতি এড. মো. হাসান ফেরদৌস জুয়েলকে সাধারণ সম্পাদক হিসেবে নির্বাচিত হওয়ায় শুভেচ্ছা জানিয়েছে জেলা আইনজীবী সমিতি।

রোববার (৩ ডিসেম্বর) দুপুর ২ টায় নারায়ণগঞ্জ জেলা আইনজীবী সমিতির বীর মুক্তিযোদ্ধা সেলিম ওসমান বার ভবনের সম্মেলন কক্ষে কেক কেটে এবং ফুল দিয়ে এ শুভেচ্ছা জানানো হয়। এসময় নারায়ণগঞ্জ জেলা আইনজীবী সমিতির সকল সদস্যরা উপস্থিত ছিলেন।

এবিষয়ে নারায়ণগঞ্জ জেলা আইনজীবী সমিতির সহ-সভাপতি অ্যাডভোকেট রবিউল আমীন রনি বলেন, নারায়ণগঞ্জ জেলা আইনজীবী সমিতির সভাপতি এড. মো. হাসান ফেরদৌস জুয়েলকে নারায়ণগঞ্জ রেড ক্রিসেন্ট ইউনিটের সাধারণ সম্পাদক হিসেবে নির্বাচিত হওয়ায় আমরা আনন্দিত এবং আজ দুপুর ২ টায় নারায়ণগঞ্জ জেলা আইনজীবী সমিতির বীর মুক্তিযোদ্ধা সেলিম ওসমান বার ভবনের সম্মেলন কক্ষে শুভেচ্ছা বিনিময় করি।

উলেখ্য যে, গতকাল শনিবার সকালে নারায়ণগঞ্জ হাইস্কুল এন্ড কলেজ মিলনায়তনে নারায়ণগঞ্জ জেলা পরিষদের চেয়ারম্যান চন্দন শীলের সভাপতিত্বে ৫১ তম বার্ষিক সাধারণ সভায় এই কমিটি ঘোষণা করেন নিবার্চন কমশিনার সোহেল আক্তার সোহান।

পদাধিকার বলে কার্যনিবাহীর্ কমিটির চেয়ারম্যান নিবার্চিত হয়েছেন নারায়ণগঞ্জ জেলা পরিষদের চেয়ারম্যান চন্দন শীল। ভাইস-চেয়ারম্যান নিবার্চিত হয়েছেন ফারুক ফারুক বিন ইউসুফ পাপ্পু, নিবার্হী সদস্য যথাক্রমে বীর মুক্তিযোদ্ধা আব্দুল কাদির, খন্দকার সাইফুল ইসলাম, দিলীপ কুমার মন্ডল, মো. আবু নাইম, ও মোস্তফা কামাল। নির্বাচনে কোন পদের বিপক্ষে অন্য কোন প্রার্থী না থাকায় এবং উল্লেখিত প্রার্থীদের প্রার্থীতা বৈধ হওয়ায় তাদেরকে ২০২৪-২০২৬ মেয়াদে ০৩ (তিন) বছরের জন্য নির্বাচিত ঘোষণা করা হয়। অপর দুই নিবার্চন কমিশনার ছিলেন আরিফ আলম দীপু ও অ্যাডভোকেট মুহাম্মদ মহসীন মিয়া।

RSS
Follow by Email