বুধবার, মে ২২, ২০২৪
আড়াইহাজার

রূপগঞ্জ থেকে অপহরণকারী চক্রের চার সদস্য গ্রেপ্তার

লাইভ নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জের রূপগঞ্জ উপজেলা থেকে অপহরণকারী চক্রের চার সদস্যকে গ্রেপ্তার করেছে র‌্যাব-১১। এসময় অপহরণের শিকার দুই ব্যাক্তিকে উদ্ধার করা হয়।

মঙ্গলবার (১৪ মে) এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানান র‌্যাব-১১ এর মিডিয়া অফিসার এএসপি সনদ বড়ুয়া।

গ্রেপ্তারকৃতরা হলেন- মোঃ সজীব মিয়া (২৩), মোঃ লিটন মিয়া (৩০), মোঃ ইয়াসিন মিয়া (২৩) ও ইমন চন্দ্র বিশ্বাস (২২)।

র‌্যাব জানায়, অপহরণের শিকার মোঃ নাজমুল (২৮) ও মোঃ মুন্না (১৭) দুই জন পেশায় মোটর মেকানিক। ভিকটিম নাজমুলের চিটাগাং রোডে ট্রাক স্ট্যান্ডের পাশে একটি গাড়ির মেরামতের ওয়ার্কশপ রয়েছে। ১৩ মে তারিখ সকাল আনুমানিক ৯টার সময়ে গ্রেপ্তারকৃত আসামিরা গাড়ি মেরামতের কথা বলে ভিকটিম নাজমুল ও তার দোকানের কর্মচারী মুন্নাকে রূপগঞ্জ থানার মুড়াপাড়া এলাকায় নিয়ে যায় এবং সেখানে ভিকটিমদেরকে আটক করে রাখে।

পরবর্তীতে গ্রেপ্তারকৃত আসামিরা ভিকটিম মোঃ নাজমুলের ব্যবহৃত মোবাইল থেকে ভিকটিমের ভগ্নিপতির নিকট মুক্তিপণ হিসাবে তিন লক্ষ টাকা দাবি করে এবং টাকা না পেলে অপহরণকারীরা ভিকটিমদের হাত-পা ভেঙে নদীতে ফেলে দেবে বলে বিভিন্ন ধরনের হুমকি প্রদান করে। এই বিষয়ে ভিকটিম মোঃ নাজমুলের ভগ্নিপতি বাদী হয়ে নারায়ণগঞ্জ জেলার রূপগঞ্জ থানায় একটি অপহরণ মামলা দায়ের করে।

গ্রেপ্তারকৃত আসামিদের ও অপহরণের শিকার দুই ব্যাক্তিকে পরবর্তী আইনানুগ কার্যক্রমের জন্য রূপগঞ্জ থানায় হস্তান্তর করেছে র‌্যাব।

RSS
Follow by Email