বৃহস্পতিবার, জুন ১৩, ২০২৪
Led04জেলাজুড়েরাজনীতিরূপগঞ্জ

রূপগঞ্জ তারাবো পৌরসভায় তৃণমূল বিএনপির কমিটি ঘোষণা

লাইভ নারায়নগঞ্জ: নারায়ণগঞ্জ জেলা তৃণমূল বিএনপির আওতাধীন রূপগঞ্জ উপজেলার তারাবো পৌরসভায় তৃণমূল বিএনপির আহ্বায়ক কমিটি গঠন করা হয়েছে। শুক্রবার (৩১ মে) বিকেলে রুপসী খন্দকার বাড়িতে এক কর্মীসভার মাধ্যমে মো: কামাল খানকে আহ্বায়ক ও মো: মকবুল হোসেনকে সদস্য সচিব করে এই কমিটি চূড়ান্ত করা হয়।

১৯ সদস্য বিশিষ্ট এই আহ্বায়ক কমিটির অনুমোদন করেন নারায়ণগঞ্জ জেলা তৃণমূল বিএনপির আহ্বায়ক মোহাম্মদ আলী ভুঁইয়া মেম্বার ও সদস্য সচিব অ্যাডভোকেট মাজহারুল ইসলাম রোকন।

কমিটিতে যুগ্ম আহ্বায়ক পদে রয়েছেন বেলায়েত হোসেন, নাজমুল হক, নবী হোসেন, মনির হোসেন, নাজিমউদ্দীন মুন্সী, শিমু আক্তার, হাজীমীর হোসেন, সোলেমান, মোহাম্মদ আলী, আলম মিয়া ও বিল্লাল হোসেন। এ ছাড়া সদস্য পদে হাজী মোহাম্মদ আলী ভুঁইয়া মেম্বার, জয়নাল হোসেন, তোফাজ্জল হোসেন, আবদুল লতিফ খান, মোহাম্মদ আলী ও আলমগীর হোসেন।

এর আগে, শুক্রবার বিকেলে রূপগঞ্জ রুপসী খন্দকার বাড়িতে তারাবো পৌরসভা কমিটি গঠনকল্পে কর্মীসভা অনুষ্ঠিত হয়। এতে জেলা তৃণমূল বিএনপির আহ্বায়ক মোহাম্মদ আলী ভুঁইয়া মেম্বারের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন তৃণমূল বিএনপির মহাসচিব ড. তৈমূর আলম খন্দকার।

এ ছাড়াও উপস্থিত ছিলেন- জেলা তৃণমূল বিএনপির সদস্য জয়নাল আবেদীন, কামাল খান, রূপগঞ্জ উপজেলা তৃণমূল বিএনপির সভাপতি আমির হোসেন আমির সহ তারাবো পৌর তৃণমূল বিএনপির নেতৃবৃন্দ।

উক্ত কর্মীসভায় ড. তৈমূর আলম খন্দকার নারায়ণগঞ্জের প্রতিটা ইউনিটে তৃণমূল বিএনপির কমিটি গঠনের জন্য তাগিদ দেন এবং নারায়ণগঞ্জে তৃণমূল বিএনপিকে শক্তিশালী সংগঠনে রূপ দিতে নেতাকর্মীদের সকল ধরণের সহযোগীতার আশ্বাস দেন। পরে নেতাকর্মীদের হাতে কমিটির লিখিত পত্রটি তুলে দেন তিনি।

RSS
Follow by Email