বৃহস্পতিবার, মে ২৩, ২০২৪
Led02আদালতজেলাজুড়েরূপগঞ্জ

রূপগঞ্জে ৬২৪ বস্তা ভারতীয় চিনি উদ্ধার, জরিমানা ১ লাখ

লাইভ নারায়ণগঞ্জ:রূপগঞ্জে দেওয়ান এন্টারপ্রাইজের গোডাউনে অভিযান চালিয়ে ফ্রেস স্টিকার যুক্ত ইন্ডিয়ান চিনির বস্তা উদ্ধার করা হয়েছে। শনিবার (৪ মে) রূপগঞ্জ উপজেলার তারাব পৌরসভার নয়ানগর ৪নং ওয়ার্ড এলাকায় বিজ্ঞ এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট ও সিনিয়র সহকারী কমিশনার মোহাম্মদ রবিন মিয়ার নেতৃত্বে ওই অভিযান পরিচালনা করা হয়।

অভিযানে দেওয়ান এন্টারপ্রাইজের গোডাউনে ৪৮০ বস্তা ইন্ডিয়ান চিনির বস্তা এবং ১৪৪ বস্তা ফ্রেস স্টিকার যুক্ত ইন্ডিয়ান চিনির বস্তা মোট ৬২৪ বস্তা চিনি জব্দ করা হয় বলে জানায় প্রশাসন। যার আনুমানিক বাজার মূল্য ৩৯ লাখ টাকা।

জেলা প্রশাসন জানায়, শনিবার বিকাল ৪টায় রূপগঞ্জ নয়ানগর এলাকায় দেওয়ান এন্টারপ্রাইজের গোডাউনে জেলা প্রশাসক মহোদরের নির্দেশে বিজ্ঞ এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট ও সিনিয়র সহকারী কমিশনার মোহাম্মদ রবিন মিয়া অভিযান চালায়। এ সময় ৪৮০ বস্তা ইন্ডিয়ান চিনির বস্তা এবং ১৪৪ বস্তা ফ্রেস স্টিকার যুক্ত ইন্ডিয়ান চিনির বস্তা মোট ৬২৪ বস্তা চিনি জব্দ করা হয় । যার আনুমানিক বাজার মূল্য ৩৯ লাখ টাকা। অভিযুক্ত ব্যাক্তি দেওয়ান এন্টারপ্রাইজের মালিক কে কৃষি বিপণন আইন ২০১৮ এর ১৯-১(ঞ) ধারায় অনুযায়ী ১লাখ টাকা অর্থদণ্ড প্রদান করা হয়। জব্দকৃত মালামাল নিলামের জন্য স্থানীয় ওয়ার্ড কাউন্সিলরের নিকটে জিম্মা দেয়া হয়।

অভিযানের সময় উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ র‌্যাব-১১ উপধিনায়ক মেজর অনাবিল ইমাম ও জেলা কৃষি বিপণন কর্মকর্তা মো. আতিকুল ইসলাম।

RSS
Follow by Email