বৃহস্পতিবার, মে ৩০, ২০২৪
Led05জেলাজুড়েরূপগঞ্জ

রূপগঞ্জে ৩ যুবক আটক, ফেন্সিডিল উদ্ধার

লাইভ নারায়নগঞ্জ: রূপগঞ্জ থেকে স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের স্টিকার লাগানো প্রাইভেট কার থেকে ৩ যুবকসহ, ফেন্সিডিল উদ্ধার করেছে কাউন্টার টেররিজম নারায়নগঞ্জ জেলা শাখা। তাদের দাবি আটককৃতরা মাদক কারাবারি।

শনিবার (১১ মে) রাতে রুপগঞ্জ থানার সিটি মিলের রাস্তার বিপরীতে রুপসি নিউ মডেল স্কুল এন্ড কলেজের সামনে থেকে সাদা রংয়ের এক্স জিও মডেলের প্রাইভেট কার থেকে ওই মাদক উদ্ধার করা হয়। এ সময় তাদের কাছ থেকে ১শ’ ৩০ বোতল ফেন্সিডিল ও স্বরাষ্ট্রমন্ত্রণালয়ের স্টিকার লাগানো সাদা রংয়ের একটি প্রাইভেট কার জব্দ করা হয় বলে জানায় সংস্থাটি।

আটককৃতরা হলো কুমিল্লা জেলার চৌদ্দগ্রাম থানার আবুল হাশেমের ছেলে শরিফুল ইসলাম(৩২), পিয়ার আহম্মেদের ছেলে ইয়াকুব আলী(৩২) ও বন্দর উপজেলার মদনগঞ্জের মৃত মো. আবু বক্করের ছেলে রফিকুল ইসলাম বাবু (৩২)।

জানা যায়, কাউন্টার টেররিজম নারায়নগঞ্জ জেলা শাখার উপপরিদর্শক মিজানুর রহমান, উপ-পরিদর্শক আবুল কালাম আজাদ সঙ্গীয় ফোর্স নিয়ে গোপন সংবাদের ভিত্তিতে শনিবার রাত সাড়ে ১১ টার দিকে রুপগঞ্জ থানার সিটি মিলের রাস্তার বিপরীতে রুপসি নিউ মডেল স্কুল এন্ড কলেজের সামনে অভিযান চালিয়ে স্বরাষ্ট্রমন্ত্রণালয়ের স্টিকার লাগানো সাদা রংয়ের প্রাইভেট কার থেকে ১৩০ বোতল সহ মাদক শরিফুল ইসলাম,ইয়াকুব আলী ও রফিকুল ইসলাম বাবুকে গ্রেফতার করে। গাড়ীর পেছনে ও সামনে স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের স্টিকার লাগানো ছিলো।

এ বিষয়ে নারায়নগঞ্জ জেলা কাউন্টার টেররিজম বাদী হয়ে মাদক আইনে রুপগঞ্জ থানায় মামলা দায়ের করেছে।

RSS
Follow by Email