সোমবার, জুন ১৭, ২০২৪
জেলাজুড়েরাজনীতিরূপগঞ্জ

রূপগঞ্জে ‘মাদক দমন, সন্ত্রাস দমন’র প্রতিশ্রুতি দিয়ে শাহজাহান ভূঁইয়ার গণসংযোগ

লাইভ নারায়ণগঞ্জ: রূপগঞ্জে এমপি হবার লক্ষে ভোলাব ইউনিয়নে গণসংযোগ করেছেন উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক শাহজাহান ভূঁইয়া। বৃহস্পতিবার (২১ ডিসেম্বর) বিকালে উপজেলার ভোলাব ইউনিয়নের আতলাপুর বাজার এলাকায় কর্মী-সমর্থকদের নিয়ে গণসংযোগ করেন নারায়ণগঞ্জ-১ আসনের এই স্বতন্ত্র প্রার্থী।

সমর্থকদের সাথে কাঁধে কাঁধ মিলিয়ে এলাকাবাসীর নিকট ভোটের ডাক দেন তিনি। সেই সাথে ভোটারদের নিকট ‘মাদক দমন, সন্ত্রাস দমন’র প্রতিশ্রুতি দেন শাহজাহান ভূইয়া। গণসংযোগকালে শাহজাহান ভূঁইয়া বলেন, আমি রূপগঞ্জের সন্তান, রূপগঞ্জে আমার জন্ম। রূপগঞ্জবাসীর সাথে থেকেই যেন আমার মরণ হয়। রূপগঞ্জবাসী দীর্ঘদিন ধরে স্থানীয় এমপির নির্যাতন নিপীড়ণে অতিষ্ঠ। আমি কখনও আন্যায়কে প্রশ্রয় দেইনি। লুটেরাদের বিপক্ষে সব সময় আমার অবস্থান। আর এসব অন্যায়ের প্রতিবাদ করতেই আমি নির্বাচন করছি। আপনারা আমার সাথে থেকে আমাকে ভোট দিয়ে নির্বাচিত করলেই রূপগঞ্জে এসব অন্যায় হতে দেব না। প্রধানমন্ত্রীর আনুমতিক্রমেই আমি নির্বাচন করছি।

নেতাকর্মীদের উদ্দেশ্য তিনি বলেন, নির্বাচন সুষ্ঠু হবে। আপনারা ভোটারদেরকে নিয়ে সকাল সকাল ভোট কেন্দ্রে আসবেন। আপনারা ভোট দিলেই কেটলি প্রতীকের বিজয় নিশ্চিত হবে। এসময় উপস্থিত ছিলেন, কাঞ্চন পৌর মেয়র রফিকুল ইসলাম রফিক, আওয়ামীলীগ নেতা আব্দুল মান্নান মুন্সি, আব্দুল কাইয়ুম খান, এ্যাড.তায়েবুর রহমান, মাসুম মিয়া, মহিবুর রহমান, মুক্তিযোদ্ধা আজিজুল হক, ইউপি সদস্য রিপন মিয়া, সাবেক ইউপি মুকুল চৌধুরী,আমিনুল ইসলাম খোকন, মাসুম বিল্লাহ, ওমর ফারুক নিরব, লুতফর রহমান লিটন, যুবলীগের সাধারন সম্পাদক সুলতানা আক্তার, সেচ্ছাসেবকলীগের রাজু প্রধান, যুবলীগ নেতা আমিনুল ইসলাম, শফিকুল ইসলাম, শফিউল্লাহ প্রধান, ছাত্রলীগ নেতা রুবেল মিয়া, ফয়সাল মিয়া ও মোস্তফা কামালসহ শত শত নেতাকর্মী উপস্থিত ছিলেন।

RSS
Follow by Email