সোমবার, জুন ১৭, ২০২৪
Led02জেলাজুড়েরূপগঞ্জ

রূপগঞ্জে পানিতে ডুবে ইউনিভার্সিটি শিক্ষার্থীর মৃত্যু

লাইভ নারায়ণগঞ্জ: রূপগঞ্জে পুকুরে গোসল করতে নেমে পানিতে ডুবে এক প্রাইভেট বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীর মৃত্যু হয়েছে। বুধবার (২২ মে) বিকেলের দিকে মুড়াপাড়া জমিদার বাড়ির পুকুরে শিথিল (২৪) নামে ওই শিক্ষার্থীর সাথে এ দুর্ঘটনা ঘটে।

নিহত শিক্ষার্থী শিথিল ঢাকার খিলখেত কুরাতলী পর্বপাড়া এলাকার বাসিন্দা আবদুল ওয়াহিদের ছেলে। সে আহসান উল্লাহ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে তৃতীয় বর্ষের শিক্ষার্থী ছিলেন।

প্রত্যক্ষদর্শীরা জানান, শিথিল ও তার সাত বন্ধু মিলে উপজেলার মুড়াপাড়া জমিদার বাড়িতে ঘুরতে আসে। প্রচন্ড তাপদাহের কারণে স্বস্তি পেতে কয়েক জন মিলে গোসল করতে জমিদার বাড়ির পুকুরে নামে। গোসলের একপর্যায়ে শিথিল পানিতে তলিয়ে যান। পরে তার বন্ধুরা অনেকক্ষণ খোঁজাখুঁজি করে না পেয়ে ফায়ার সার্ভিসে খবর দেন। ফায়ার সার্ভিসের ডুবুরি দল আসার আগেই স্থানীয় এলাকার লোকজন তার মরদেহ উদ্ধার করে।

রূপগঞ্জ থানার পুলিশ পরিদর্শক (অফিসার ইনচার্জ) দীপক চন্দ্র সাহা বলেন, জমিদার বাড়ির পুকুরে গোসল করতে নেমে ওই যুবক পনিতে তলিয়ে যায়। পরে এলাকাবাসী পানি থেকে তার মরদেহ উদ্ধার করে। যুবকের মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

RSS
Follow by Email