সোমবার, মে ২০, ২০২৪
Led02জেলাজুড়েরূপগঞ্জ

রূপগঞ্জে নিখোঁজের ২ দিন পর যুবকের লাশ উদ্ধার

লাইভ নারায়ণগঞ্জ: রূপগঞ্জে নিখোঁজের ২ দির পর এক যুবকের লাশ উদ্ধার করেছে পুলিশ। মঙ্গলবার (৭ মে) দুপুরে পূর্বাচল বঙ্গবন্ধু চায়না বাংলাদেশ ফ্রেন্ডশিপ এক্সিবিউশন সেন্টারের নিচতলা থেকে যুবকের লাশ উদ্ধার করা হয়। নিহতের নাম গৌরাঙ্গ চন্দ্র দাস (৩৫), রূপগঞ্জের কাঞ্চন পৌরসভার কালাদী এলাকার ললিত মোহনের ছেলে সে।

স্থানীয়দের সূত্রে জানা গেছে, রবিবার (৫ মে) সকালে গৌরাঙ্গ চন্দ্র দাস নিজ বাড়ি থেকে কাঞ্চনবাজারে চুল কাটানোর জন্য বের হন। পরে রাত ১১ টার দিকে তার সঙ্গে মোবাইলে ভগ্নীপতি কৃষ্ণ গোপালের সঙ্গে সর্বশেষ কথা হয়। এরপর থেকে তার ব্যবহৃত মোবাইল ফোনটিও বন্ধ পাওয়া যায়। সেই সঙ্গে তার কোনো খোঁজ পাওয়া যায়নি। এরপর আজ (মঙ্গলবার) পূর্বাচল বঙ্গবন্ধু চায়না বাংলাদেশ ফ্রেন্ডশিপ এক্সিবিউশন সেন্টারে তার মরদেহ পড়ে থাকতে দেখে পুলিশকে খবর দিলে তারা এসে মরদেহ নিয়ে যায়।

রূপগঞ্জ থানার পুলিশ পরিদর্শক (অফিসার ইনচার্জ) দিপক চন্দ্র সাহা বলেন, নিখোঁজের পরিবারের লোকজন এসে লাশ শনাক্ত করেছেন। প্রাথমিকভাবে লাশের শরীরের কোন আঘাতের চিহ্ন পাওয়া যায়নি। ময়নাতদন্তের জন্য মরদেহ নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতালের (ভিক্টোরিয়া) মর্গে পাঠানো হয়েছে। ময়নাতদন্তের রির্পোট আসলে মৃত্যুর কারণ সঠিকভাবে জানা যাবে। এ ব্যাপারে থানায় অপমৃত্যু (ইউডি) মামলা দায়ের করা হয়েছে।

RSS
Follow by Email