শনিবার, জুন ২২, ২০২৪
Led01জেলাজুড়েরূপগঞ্জ

রূপগঞ্জে দুই প্রাইভেটকারের মুখোমুখী সংঘর্ষে নিহত ৪, আহত ৪

লাইভ নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জের রূপগঞ্জে দুই প্রাইভেটকারের মুখোমুখি সংঘর্ষে ৪ জন নিহত হয়েছে। মঙ্গলবার (১২ ডিসেম্বর) সকাল সাড়ে ৯টায় রূপগঞ্জের পূর্বাচল শেখ হাসিনা সরনী সড়কের সুলফিনা এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

এ সময় ঘটনাস্থল থেকে ৮ জনকে উদ্ধার করে রাজধানীর কুর্মিটোলা জেনারেল হাসপাতালে প্রেরণ করা হয়। সেখানে কর্তব্যরত চিকিৎসক ৩ জনকে মৃত ঘোষণা ক‌রেন। অপরদিকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ১জনসহ মোট ৪জন নিহত হয়েছে।

নিহতদের মধ্যে দুই জনের পরিচয় পাওয়া গেছে। তারা হলেন রাজধানীর সেগুন বাগিচা এলাকার ব্যবসায়ী নুরুল ইসলাম ও রূপগঞ্জে কাঞ্চন পৌরসভার মিলন (২৬)। নিহত বাকি ২ জনের পরিচয় এখনো পাওয়া যায়নি। আহতদের মধ্যে রয়েছেন, নিহত নুরুল ইসলামের ছেলে পাপ্পু, চালক শুক্কুর আলী, আরেক প্রাইভেকারের চালক মিলন।

স্থানীয়দের বরাত দিয়ে পূর্বাচল ফায়ার সার্ভিসের ষ্টেশন অফিসার লাইভ নারায়ণগঞ্জকে জানান, সকাল সাড়ের ৯টার দিকে কুড়িল বিশ্বরোডগামী একটি যাত্রীবাহী প্রাইভেটকার নিয়ন্ত্রণ হারিয়ে সড়কের একপাশ থেকে আরেকপাশে ছিটকে পড়ে। এসময় কাঞ্চন গামী একটি প্রাইভেটকারের সাথে ঐ প্রাইভেটকারের মুখোমুখি সংঘর্ষের ঘটনা ঘটে। সংঘর্ষে দুই প্রাইভেটকারের ড্রাইভারসহ ৮ জন গুরুতর আহত হয়। আহত‌দের উদ্ধার করে রাজধানীর কুর্মিটোলা জেনালের হাসপাতালে নিয়ে গেলে সেখানে ৩ জনকে মৃত ঘোষণা করে কর্তব্যরত ডাক্তার।

RSS
Follow by Email