রবিবার, জুন ২৩, ২০২৪
Led01রাজনীতিরূপগঞ্জ

রূপগঞ্জে ডন সেলিমের বাসায় ২ দফা হামলা ও ভাংচুর, আহত ১০

লাইভ নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জের রূপগঞ্জ উপজেলার ভুলতায় অবস্থিত সেলিম প্রধান ওরফে ডন সেলিমের বাস ভবনে ২দফায় হামলা ও ভাঙ্গচুর করা হয়েছে বলে জানা গেছে। এসময় বেশ কয়েক রাউন্ড গুলিও চালানো হয় বলে জানায় প্রত্যক্ষ্যদর্শীরা।

এই ঘটনায় অন্তত ১০জন আহত হয়েছে বলে খবর পাওয়া গেছে। শুক্রবার (২৪ মে) সকালে উপজেলার সাওঘাট এলাকায় ডন সেলিমের বাস ভবনে ১ম দফায় হামলার ঘটনা ঘটে। পরে বিকেলের দিকে আবারো হামলা করা হয়।

২য় দফায় হামলার সময় বেশ কিছু জাতীয় ও স্থানীয় গণমাধ্যমকর্মীরা সেলিম প্রধানের বাসায় আটকা পরে। এর কিছুক্ষণ আগেই সেলিম প্রধানের একটি সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়।

এ বিষয়ে নারায়ণগঞ্জ পুলিশ সুপারের কাছে জানতে চাইলে তিনি লাইভ নারায়ণগঞ্জকে বলেন, গোলাগুলির কোন কিছু আমার জানা নেই। কিছু একটা সমস্যা হয়েছিলো, বর্তমানে আমাদের পুলিশ সেখানে রয়েছেন; পরিস্থিতি শান্ত।

আহতরা হলেন, নিরাপত্তা কর্মী আক্তার হোসেন, ফরহাদ হোসেন, শফিকুল ইসলাম, শিপন হাওলাদার, রানা শেখ ও ফারুখ হোসেনসহ ১০ জন।

হামলার প্রসঙ্গে সেলিম প্রধান বলেন, সকালে বালু হাবিব এর নির্দেশে শতাধিক লোকজন দেশীয় অস্ত্র নিয়ে হামলা চালিয়ে ভাংচুর করেছে। বাড়ির লোকজনদের মারধর করে আহত করেছে। তাদেরকে প্রাণনাশের হুমকি দিয়েছে। তারা ঘোষণা দিয়ে আমাকে মেরে ফেলার জন্য এই হামলা করেছে। সদ্য অনুষ্ঠিত উপজেলা চেয়ারম্যান নির্বাচনে বালু হাবিবের প্রতিদ্বন্দ্বী প্রার্থী রানুর পক্ষে সমর্থন দেয়ায় এই হামলা করা হয়েছে।

তিনি আরও বলেন, এমপি সাহেবের পুত্র পাপ্পা গাজীর নির্দেশে বালু হাবিব ও তার লোকজন এই হামলা করার সাহস পেয়েছে।

রাশিয়ান এম্বাসিতে অভিযোগ করবেন উল্লেখ করে তিনি বলেন, আমার স্ত্রী ও সন্তানরা রাশিয়ার নাগরিক। আমি এই ঘটনায় রাশিয়ান এম্বাসিতে অভিযোগ করবো। এই অবস্থায় আমার স্ত্রী ও সন্তানদের নিরাপত্তাহীনতায় ভুগছি। তাই আমি এই ঘটনায় থানায় অভিযোগ করবো।

বিকেল সাড়ে ৩ টার দিকে আবারো সেলিম প্রধানের বাড়িতে বৃষ্টির মতো ইটপাটকেল নিক্ষেপ করা হয়। এসময় কয়েক রাউন্ড গুলিও ছোড়া হয়। হামলায় সেলিম প্রধানের বাড়ির জানালার গ্লাসগুলো ভেঙ্গে যায়।

রূপগঞ্জ থানার ওসি দীপক চন্দ্র সাহা গণমাধ্যমে জানান, হামলার খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ মোতায়েন করা হয়েছে।

RSS
Follow by Email