সোমবার, ফেব্রুয়ারি ২৬, ২০২৪
Led03জেলাজুড়েরূপগঞ্জ

রূপগঞ্জে ট্রাক-প্রাইভেটকার সংঘর্ষ, একই পরিবারের আহত ৪

লাইভ নারায়ণগঞ্জ: রূপগঞ্জের পূর্বাচলে এক প্রাইভেটকারের সঙ্গে মালবোঝাই ট্রাকের সংঘর্ষের ঘটনা ঘটেছে। এতে প্রাইভেটকারে থাকা ৪ জন গুরুতর আহত হয়েছেন। সোমবার (৮ জানুয়ারি) দিবাগত রাত ১২ টার দিকে পূর্বাচল-১ নম্বর সেক্টরের শেখ হাসিনা সরণীতে এ সড়ক দুর্ঘটনা ঘটে।

আহতরা একই পরিবারের সদস্য। তারা হলেন, ঢাকার খিলক্ষেত থানার তলনা এলাকার সাইদুল হাসান সুমন (৪০), তার স্ত্রী তালজিল আহমেদ সম্পা (৩০), ছেলে তাজবিন হাসান (১৪) ও তাইমুন হাসান কারিফ (৫)।

পূর্বাচল ফায়ার সার্ভিস স্টেশনের কর্মরত ডিউটি অফিসার লাইভ নারায়ণগঞ্জকে জানায়, রাতে ওই সড়কের শেখ হাসিনা স্টেডিয়ামের পাশে গোল চত্বর এলাকায় ঢাকাগামী একটি প্রাইভেটকারকে একটি মালবোঝাই মিনি ট্রাক ধাক্কা দেয়। এতে করে প্রাইভেটকারটি দুমড়েমুচড়ে যায় এবং একই পরিবারের ৪ জন গুরুতর আহত হয়। খবর পেয়ে রাত ১২ টা ২০ মিনিটে পূর্বাচল ফায়ার সার্ভিসের দুটি ইউনিট ঘটনাস্থালে যায়। প্রায় আধা ঘণ্টা চেষ্টা চালিয়ে আহতদের প্রাইভেটকার থেকে উদ্ধার করে ঢাকার কুর্মিটোলা হাসপাতালে ভর্তি করে। তাদের মধ্যে দুই জনের অবস্থা আশঙ্কাজনক বলে জানা গেছে।

এব্যাপারে রূপগঞ্জ থানার ভারপ্রাপ্ত কমর্তা (তদন্ত) মো. জুবায়ের হোসেন লাইভ নারায়ণগঞ্জকে জানান, দুর্ঘটনায় আহতরা হাসাপাতালে চিকিৎসারত অবস্থায় আছেন। দুর্ঘটনায় ক্ষতিগ্রস্ত প্রাইভেটকার ও ট্রাকটি জব্দ করা হয়েছে। এ ঘটনায় অভিযোগ দায়ের করা হলে আইনী ব্যবস্থা নেওয়া হবে।

RSS
Follow by Email