শনিবার, জুন ১৫, ২০২৪
Dis_leadLed01জেলাজুড়েরূপগঞ্জ

রূপগঞ্জে চালককে খুন করে তেলসহ ট্রাক ছিনতাই, সিরাজগঞ্জে আটক

স্টাফ করেসপন্ডেন্ট, লাইভ নারায়ণগঞ্জ: তেল বোঝাই ট্রাকসহ নিখোঁজের দুই দিন পর এক ঝোপের ভেতর থেকে চালকের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। তার শরীরে ছুরিকাঘাতের চিহ্ন রয়েছে। সোমবার (১০ অক্টোবর) দিবাগত রাতে রূপগঞ্জ উপজেলার ভুলতা উড়াল সেতুর পাশে ঝোপের ভেতর থেকে মরদেহটি উদ্ধার করা হয়। তথ্যটি লাইভ নারায়ণগঞ্জকে নিশ্চিত করেছেন সিনিয়র সহকারী পুলিশ সুপার (গ সার্কেল) আবির হোসেন।

নিহত চালকের নাম আক্তার হোসেন খলিফা (৪৫)। সে শরিয়তপুর গোসাইরহাটের শিবপুর এলাকার হারুন খলিফার ছেলে।

সিনিয়র সহকারী পুলিশ সুপার (গ সার্কেল) আবির হোসেন জানান, শনিবার রাতে রূপগঞ্জের রূপসী এলাকার সিটি অয়েল মিলস থেকে ৬০ ব্যারেল তেল ভর্তি ট্রাক নিয়ে চালক আক্তার হোসেন রাজধানীর হাজারীবাগের উদ্দেশে রওনা হন। এরপর থেকে ট্রাকসহ তিনি নিখোঁজ ছিলেন। আমরা তদন্তে জানতে পারি, রূপগঞ্জে মহাসড়কে চা খাওয়ার জন্য ট্রাক থেকে নামে চালক, পরে ছিনতাইকারীরা ট্রাক নিয়ে চলে যায়। এমন সময় দেখেতে পেয়ে ট্রাক চালক দৌড়ে গিয়ে ট্রাকে উঠে। পরে ছিনতাইকারীরা তাকে মেরে ভুলতা উড়াল সেতুর পাশে ঝোপের ভেতরে ফেলে দেয়।

তিনি আরও জানায়, তেলভর্তি ট্রাকটি সিরাজগঞ্জ নিয়ে যায়, সেখানে এক ব্যাক্তির কাছে তেল করতে চায়। কিন্তু সেই ব্যাক্তি ইতোমধ্যে তেলচুরির অভিযোগে গ্রেপ্তার হয়েছে। আমরা সোর্সের মাধ্যমে সিরাজগঞ্জ পুলিশ ওই ট্রাকের তেলসহ ২জনকে আটক করে। তাদের নারায়ণগঞ্জ এনে মামলা করে গ্রেপ্তার দেখানো হবে।

এএসপি আবির হোসেন আরও বলেন, এদিকে সোমবার রাত সাড়ে ১২টার দিকে স্থানীয়রা রূপগঞ্জ উপজেলার ভুলতা উড়াল সেতুর পাশে ঝোপের ভেতর মরদেহ পড়ে থাকতে দেখে পুলিশে খবর দিলে মরদেহ উদ্ধার করা হয়। পরে পরিবারের এসে শনাক্ত করেন। মঙ্গলবার সকালে লাশ ময়না তদন্তের জন্য নারায়ণগঞ্জ জেনারেল (ভিক্টোরিয়া) হাসপাতালে পাঠানো হয়েছে। এ ঘটনায় রূপগঞ্জ থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলেও জানান এই পুলিশ কর্মকর্তা।

RSS
Follow by Email