শুক্রবার, জুলাই ১২, ২০২৪
Led01জেলাজুড়েরূপগঞ্জসোশ্যাল মিডিয়া

রূপগঞ্জে ঘেরাও বাড়ি সম্পর্কে যা জানালেন এটিইউ এসপি সানোয়ার

লাইভ নারায়ণগঞ্জ: অ্যান্টি টেরোরিজম ইউনিটের পুলিশ সুপার (অপারেশন) মো. সানোয়ার হোসেন বলেছেন, গত মাসের ৮-৯ তারিখে নেত্রকোনা জেলায় একটি অভিযান পরিচালনা করি, নেত্রকোনা জেলা পুলিশ ও আমাদের অ্যান্টি টেরোরিজম ইউনিট। সেখান থেকে আমরা একটা ডেন পাই। সেই তথ্যের ভিত্তিতে আমাদের দেশ ব্যাপি একটি অভিযান পরিচালিত হয়। সেই অভিযানের ভিত্তিতে আমরা গতকাল কক্সবাজার থেকে ১জনকে গ্রেপ্তার করি। তার দেয়া তথ্যের ভিত্তিতে আমাদের কয়েকটা টিম নারায়ণগঞ্জে রূপগঞ্জে কাজ করা শুরু করে।

মঙ্গলবার (২ জুলাই) রূপগঞ্জে বরপা এলাকায় জঙ্গি আস্তানা সন্দেহে একটি চার তলা বাড়ি ঘিরে রেখেছে অ্যান্টি টেরোরিজম ইউনিট (এটিইউ)। ঘটনাস্থল থেকে সাংবাদিকদের ব্রিফিং করে তিনি এসব তথ্য জানান।

এসপি মো. সানোয়ার হোসেন বলেন, এখানে একটা ডেন আছে যে, তাদের একাধিক সদস্য থাকতে পারে। সেই তথ্যের ভিত্তিতে আমরা এই বিল্ডিংটি শনাক্ত করি। আমরা বৃষ্টিতে বিঘ্নিত হয়েও এই বিল্ডিংকে ঘেরাও করি। আমরা বিল্ডিয়ে ইভাকুয়েট (খালি) করছি। এরপর আমরা এখানে স্পেসিফিক কেউ আছে কিনা জানতে পারবো। কোন রুমে আছে বা আছে কিনা এখনো। আমাদের কাছে থাকা তথ্য মতে কিছু সরঞ্জাম আছে তাদের কাছে সে খুঁজবো। এখানে যে আছে সে একজন প্রশিক্ষক। তার কাছে বোম সংক্রান্ত বিষয়ে জানা শোনা আছে। সেই প্রস্তুতি রেখেই আমরা বাড়ি খালি করছি। আমরা বাড়ির গ্যাস লাইন ও বিদ্যুৎ লাইন বন্ধ করে দিবো। তারপর আমাদের সোয়াট টিম ভেতরে প্রবেশ করে অভিযানি কার্যক্রম পরিচালনা করবো। স্বল্প সময়ের মধ্যে আমরা আমাদের অভিযান শেষ করে ক্লিয়ার বিফ্রিং দিবো আপনাদের।

RSS
Follow by Email