মঙ্গলবার, জুলাই ১৬, ২০২৪
Led02রূপগঞ্জ

রূপগঞ্জে গ্যাস লাইনের লিকেজ থেকে বিস্ফোরণ, স্বামী-স্ত্রী দগ্ধ

লাইভ নারায়ণগঞ্জ: রূপগঞ্জে গ্যাস লাইনের লিকেজ থেকে বিস্ফোরণে স্বামী-স্ত্রী দগ্ধ হয়েছেন বলে খবর পাওয়া গেছে। দগ্ধরা হলেন- গার্মেন্টস শ্রমিক রাকিব হাসান (২২) ও তার স্ত্রী রুমা আক্তার (২০)।

রোববার (২৩ জুন) গভীর রাতে উপজেলার গোলাকান্দাইল ইউনিয়নের সাওঘাট উত্তরপাড়া এলাকায় একটি দুই তলা বাড়ির নীচতলায় এ ঘটনা ঘটে।

বিষয়টি নিশ্চিত করেছেন ভুলতা পুলিশ ফাঁড়ির ইনচার্জ জিল্লুর রহমান। স্থানীয়দের বরাত দিয়ে তিনি জানান, গ্রামের বাড়িতে ঈদের ছুটি কাটিয়ে কর্মস্থলে যোগ দিতে রাকিব হাসান তার স্ত্রী রুমা আক্তারকে নিয়ে রোববার রাত ১১টার দিকে বাসায় ফেরেন। রাত ৩টার দিকে তাদের ঘরের ভেতরে বিকট শব্দে বিস্ফোরণ হয়; মুহূর্তের মধ্যে আগুন ছড়িয়ে পড়ে। এ সময় রাকিব ও তার স্ত্রী রুমা আগুনে দগ্ধ হন এবং তাদের ঘরের আসবাবপত্র পুড়ে যায়। ঘরের লোহার দরজাটিও বাঁকা হয়ে গেছে।

তিনি আরও জানান, দগ্ধ স্বামী-স্ত্রীর চিৎকারে আশপাশের লোকজন এসে আগুন নেভান এবং গুরুতর অবস্থায় ওই স্বামী ও স্ত্রীকে উদ্ধার করে রাজধানীর শেখ হাসিনা জাতীয় বার্ন এন্ড প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে ভর্তি করান।

পুলিশের এই কর্মকর্তা বলেন, গ্যাসের পাইপলাইন লিকেজ থেকে ওই বিস্ফোরণ হয়ে থাকতে পারে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে।

তবে, এই বিষয়ে কিছু জানেন না বলে লাইভ নারায়ণগঞ্জকে জানান নারায়ণগঞ্জ ফায়ার সার্ভিস এন্ড সিভিল ডিফেন্সের উপসহকারী পরিচালক মোহাম্মদ ফখর উদ্দিন। তিনি বলেন, এ বিষয়ে কেউ আমাদের কিছু অবগত করেননি। তবে খোঁজ খবর নিয়ে তদন্ত করে যথাযথ ব্যবস্থা গ্রহণ করা হবে বলে।

RSS
Follow by Email