বৃহস্পতিবার, জুলাই ১৮, ২০২৪
Led02জেলাজুড়েরূপগঞ্জ

রূপগঞ্জে গ্যাস বিস্ফোরণ: দগ্ধ সোনা উদ্দিনের মৃত্যু

লাইভ নারায়ণগঞ্জ: গ্যাস সিলিন্ডার বিস্ফোরণের ঘটনায় চিকিৎসাধীন অবস্থায় সোনা উদ্দিন (৪৫) মারা গেছেন। সোমবার (৬ নভেম্বর) সন্ধ্যা ৭টায় শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউট হাসপাতালে মারা যায়। তার শরীরের ৯৪ শতাংশ দগ্ধ হয়েছিল। তথ্যটি নিশ্চিত করেছেন হাসপাতালটির আবাসিক চিকিৎসক মো. তরিকুল ইসলাম।

এদিকে, শুক্রবার দিবাগত রাত একটার দিকে রূপগঞ্জ উপজেলার আউখাবো বাজার এলাকার একটি বাসায় গ্যাস সিলিন্ডার বিস্ফোরণ ঘটেছে। এতে একই পরিবারের ৫ সদস্য দগ্ধ হন। আহতদের শেখ হাসিনা ন্যাশনাল বার্ণ ইন্সটিটিউটে ভর্তি করা হয়।

ওই ঘটনায় সোনা উদ্দিনের (৪৫) শরীরের ৯৪ শতাংশ, আলি আহমেদের (৬৫) শরীরের ৫৮ শতাংশ, হাসন বানুর (৫৫) শরীরের ৪৬ শতাংশ, সাহেরা বেগমের (২৪) এর শরীরের ৩০ শতাংশ ও ওমর ফারুকের (১৫) শরীরের ১৫ শতাংশ দগ্ধ হয়েছে। অন্যান্য আহতদের মধ্যে ওমর ফারুক বাদে বাকিদের অবস্থা আশঙ্কাজনক৷

শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটের আবাসিক চিকিৎসক মো. তরিকুল ইসলাম বলেন, রূপগঞ্জের আউখাবো এলাকায় একটি বাসায় শুক্রবার দিবাগত রাত একটায় গ্যাস সিলিন্ডার বিস্ফোরণে ৬জন দগ্ধ হয়। আহতদের মধ্যে চারজনের অবস্থা আশঙ্কাজনক ছিল।

RSS
Follow by Email