শনিবার, জুলাই ২৭, ২০২৪
Led02জেলাজুড়েরূপগঞ্জ

রূপগঞ্জে কিশোর গ্যাংয়ের দুই গ্রুপের সংঘর্ষ, আটক ১

লাইভ নারায়ণগঞ্জ: রূপগঞ্জে আধিপত্যকে বিস্তার করে কিশোর গ্যাংয়ের দুই পক্ষের মধ্যে সংঘর্ষ হয়েছে। বৃহস্পতিবার (৩০ মে) উপজেলার তারাব বাজার এলাকায় দুইপক্ষের মধ্যে দফায় দফায় ধাওয়া পাল্টা ধাওয়া, গুলি-ককটেল বিস্ফোরণ ঘটে। এ সংঘর্ষে পথচারীসহ উভয় পক্ষের অন্তত ১০ থেকে ১৫ জন আহত হয়েছে। সেই সাথে বিভিন্ন ব্যবসায়ী দোকানপাট ও বসতবাড়ি ক্ষতিগ্রস্থ হয়েছে। পুলিশ ঘটনাস্থলে এসে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে ৭-৮ রাউন্ড ফাকা গুলি ছোড়ে।

ঘটনাস্থল থেকে হৃদয় খাঁন (২৫) নামের এক যুবককে আটক করেছে পুলিশ। বৃহস্পতিবার (৩০ মে) রাত ১০টায় উপজেলার তারাব বাজার এলাকায় ঘটে এসব ঘটনা।

স্থানীয়রা জানান, তারাব পৌরসভার ৮নং ওয়ার্ডের তারাব বাজার এলাকাটি একটি শিল্প ও জনবহুল এলাকা। এখানে বিভিন্ন অপরাধের সঙ্গে যুক্ত একাধিক কিশোর গ্যাং গ্রুপ জড়িত। এলাকায় আধিপত্য বিস্তার নিয়ে বৃহস্পতিবার বিকেলে দুই কিশোর গ্যাং গ্রুপের মধ্যে সংঘর্ষ বাধে। ব্যবসায়ীরা দোকানপাট বন্ধ করে দেয়। পরবর্তীতে পুলিশ এসে তাদের ছত্রভঙ্গ করতে ৭-৮ রাউন্ড ফাকা গুলি ছোড়ে।

এব্যাপারে রূপগঞ্জ থানার পুলিশ পরিদর্শক (অফিসার ইনচার্জ) দীপক চন্দ্র সাহা বলেন, পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে নিয়ে আসে। এসময় তাদের ছত্রভঙ্গ করতে ফাকা রাউন্ড গুলি ছোড়া হয়। ঘটনাস্থল থেকে হৃদয় খাঁন নামের একজনকে আটক করা হয়। কারা এঘটনায় জড়িত ছিল তদন্ত করে তা বের করা হবে। এছাড়াও কেউ অভিযোগ দিলে ব্যবস্থা নেওয়া হবে। বর্তমানে পরিস্থিতি স্বাভাবিক রয়েছে, ঘটনাস্থলে পুলিশ মোতায়েন রয়েছে। ঘটনার সঙ্গে জড়িতদের আটকের জন্য জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি) সহ থানা পুলিশের অভিযান অব্যাহত রয়েছে। আইনী ব্যবস্থা প্রক্রিয়াধীন।

RSS
Follow by Email