শুক্রবার, জুলাই ১৯, ২০২৪
Led02রাজনীতি

রূপগঞ্জে কভার্ডভ্যান ও সিএনজি ভাঙচুর, ভিডিও দেখে শনাক্ত করবে পুলিশ

লাইভ নারায়ণগঞ্জ: রূপগঞ্জে কভার্ডভ্যান ও সিএনজিচালিত অটোরিকশা ভাঙচুর করেছেন বিএনপি-জামায়াতের ডাকা অবরোধের দ্বিতীয় দিনে। বুধবার (১ নভেম্বর) সকালে উপজেলার ঢাকা-সিলেট মহাসড়কের আধুরিয়া এলাকায় ওই ভাঙচুর চালানো হয়। কিছু সময়ের জন্য যান চলাচল বন্ধ হয়ে যায়। পরে পুলিশ এসে ধাওয়া দিলে বিএনপির নেতাকর্মীরা পালিয়ে যান। পাশাপাশি যান চলাচল স্বাভাবিক হয়।

তথ্যটি লাইভ নারায়ণগঞ্জে নিশ্চিত করেছেন সিনিয়র সহকারী পুলিশ সুপার (সি সার্কেল) মো. আবির হোসেন।

স্থানীয়রা জানান, সকালে হঠাৎ বিএনপি দলীয় স্লোগান দিয়ে একদল লোক অবরোধ করে যানবাহন আটকে ভাঙচুর শুরু করে। মহাসড়কে থাকা অন্য যানবাহন চালকদের মধ্যে আতঙ্ক ছড়িয়ে পড়ে। পুলিশ এলে লোকজন পালিয়ে যায়।

সিনিয়র সহকারী পুলিশ সুপার (গ সার্কেল) আবির হোসেন লাইভ নারায়ণগঞ্জকে বলেন, রূপগঞ্জে আদুরিয়া এলাকায় সকালে হঠাৎ করে ২০-৩০জনের একটি গ্রুপ এসে অবরোধের পক্ষে মিছিল করে, একটি ভার্ডভ্যান ও সিএনজিচালিত অটোরিকশা ভাঙচুর করেছে। পুলিশ পৌছানোর আগেই তারা সেখান থেকে পালিয়ে যায়। বর্তমানে যান চলাচল স্বাভাবিক আছে, লোকজন নির্বিঘ্নে জাতায়াত করছে।

তিনি আরও জানান, এই ঘটনায় আমরা কাউকে আটক করিনি। তবে আমাদের কাছে ভিডিও ফুটেজ আছে। আমরা ফুটেজ দেখে শনাক্ত করে তাদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহন করবো।

RSS
Follow by Email