বৃহস্পতিবার, মে ৩০, ২০২৪
Led02জেলাজুড়েরূপগঞ্জ

রূপগঞ্জে উপজেলা প্রশাসনের অভিযান, ৪ প্রতিষ্ঠানকে জরিমানা

লাইভ নারায়ণগঞ্জ: রূপগঞ্জে উপজেলা প্রশাসনের এক ভেজালবিরোধী অভিযানে চার প্রতিষ্ঠানকে জরিমানা করা হয়। বিএসটিআইয়ের অনুমোদন না থাকায় ও অস্বাস্থ্যকর পরিবেশে খাবার তৈরি করার অপরাধে এ প্রতিষ্ঠানগুলোকে মোট ৩২ হাজার ৫শ টাকা জরিমানা করা হয়েছে।

সোমবার (১৩ মে) দুপুরে উপজেলা নির্বাহী অফিসার আহসান মাহমুদ রাসেলে নেতৃত্বে রূপগঞ্জের মুড়াপাড়া বাজার এলাকায় এ অভিযান পরিচালনা করা হয়।

এসময় মুড়াপাড়া রাজ ঘাট এলাকার শাহীন বেকারীকে বিএসটিআইয়ের অনুমোদন না থাকায় এবং অস্বাস্থ্যকর পরিবেশে বিভিন্ন প্রকার খাবার তৈরি করার কারনে ভোক্তা অধিকার সংরক্ষণ আইনে ২০ হাজার টাকা, মুড়াপাড়া নামা বাজারের ইসলামিয়া মিষ্টালন্ন ভান্ডারকে অস্বাস্থ্যকর পরিবেশে মিষ্টি বিক্রির দায়ে ভোক্তা অধিকার সংরক্ষণ আইনে ১০ হাজার টাকা, শুক্কুর আলী মিষ্টান্ন ভান্ডারকে একই দায়ে ২ হাজার টাকা ও অবৈধভাবে ফুটপাতে ফলের দোকান পাট বসানোর কারনে সড়ক আইনে ৫শ টাকাসহ মোট ৩২ হাজার ৫ শ টাকা জরিমানা করা হয়।

অভিযানে আরও উপস্থিত ছিলেন, রূপগঞ্জ উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট সিমন সরকারসহ বিএসটিআইয়ের সহকারী কর্মকর্তাসহ আনসার ও পুলিশ সদস্যরা।

RSS
Follow by Email