শনিবার, জুন ২২, ২০২৪
Led05রাজনীতিরূপগঞ্জ

রূপগঞ্জের সেই ছাত্রলীগ নেতাকে গ্রেফতারের নির্দেশ

লাইভ নারায়ণগঞ্জ: রূপগঞ্জে নৌকার প্রার্থীকে ভোট না দিলে গ্যাস, বিদ্যুৎ ও পানি থাকবে না বলে হুমকি দেওয়া সেই ছাত্রলীগ নেতাকে গ্রেফতারের নির্দেশ দিয়েছে জেলা রিটার্নিং অফিসার মাহমুদুল হক। অভিযুক্ত ওই ছাত্রলীগ নেতার নাম শেখ ফরিদ ভূঁইয়া ওরফে মাসুম, সে উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক।

রবিবার (২৪ ডিসেম্বর) জেলা প্রশাসক কার্যালয়ে নারায়ণগঞ্জের ৫টি আসনে অংশ গ্রহনকারী সকল প্রার্থীদের নিয়ে মতবিনিময় সভায় বিষয়টি তোলা হলে জেলা রিটার্নিং অফিসার এই নির্দেশ দেন।

এর আগে, ২৩ ডিসেম্বররাতে রূপগঞ্জ উপজেলার মুড়াপাড়া ইউনিয়নের ঋষিপাড়া এলাকায় নারায়ণগঞ্জ-১ আসনে আওয়ামী লীগের মনোনীত প্রার্থী পাট ও বস্ত্রমন্ত্রী গোলাম দস্তগীর গাজীর পক্ষে নির্বাচনী উঠান বৈঠকে ওই ছাত্রলীগ নেতা এই হুমকি দেয়। ইতোমধ্যে সেই বক্ত্যে সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পরেছে, যা নিয়ে ব্যাপক আলোচনা ও সমালোচনার সৃষ্টি হয়।

গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করে সহকারী রিটার্নিং অফিসার ও রূপগঞ্জের ইউএনও আহসান মাহমুদ রাসেল বলেন, অভিযুক্ত ওই ছাত্রলীগ নেতাকে দ্রুত গ্রেপ্তার করে আইনের আওতায় নিয়ে আসা হবে।

প্রকাশিত ভিডিওতে মাসুমকে বলতে শোনা যায়, ‘েআপনাদের ভোট গাজী সাহেবকেই নৌকা মার্কায় দিতে হবে। এটা মনে রাইখেন। নয়তো আপনাদের যে পানি আছে, গ্যাস আছে, বিদ্যুৎ আছে এগুলা কিন্তু কিছু থাকবো না। এগুলা কিচ্ছু থাকবো না।’

RSS
Follow by Email