বৃহস্পতিবার, মে ২৩, ২০২৪
Led04জেলাজুড়েরাজনীতিরূপগঞ্জ

রূপগঞ্জের মুড়াপাড়া ইউনিয়নে তৃণমূল বিএনপির কমিটি ঘোষণা

লাইভ নারায়ণগঞ্জ: রূপগঞ্জ উপজেলার মুড়াপাড়া ইউনিয়নে তৃণমূল বিএনপির ৩১ সদস্য বিশিষ্ট কমিটি ঘোষণা করেছে জেলা তৃণমূল বিএনপি। শুক্রবার (১৬ ফেব্রুয়ারি) বিকেলে রূপগঞ্জ উপজেলার রূপসী খন্দকার বাড়িতে জেলা তৃণমূল বিএনপির আয়োজনে এক কর্মী সম্মেলনের মাধ্যমে এই কমিটি ঘোষণা করা হয়।

জেলা তৃণমূল বিএনপির আহ্বায়ক মোহাম্মদ আলী ভুঁইয়া মেম্বারের সভাপতিত্বে ও সদস্য সচিব অ্যাডভোকেট মাজহারুল ইসলাম রোকনের সঞ্চালনায় আয়োজিত কর্মী সম্মেলনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন তৃণমূল বিএনপির মহাসচিব মজলুম জননেতা ড. তৈমূর আলম খন্দকার।

মোকারম সিকদারকে সভাপতি ও জাহিদ হাসান কাশেমকে সাধারণ সম্পাদক করে এই কমিটি ঘোষণা করা হয়। কমিটিতে সিনিয়র সহ-সভাপতি পদে খন্দকার আলতাফ হোসেন, সহ-সভাপতি পদে মীর কাশেম, যুগ্ম সম্পাদক পদে ডা: হামিদুল্লাহ মোল্লা, সাংগঠনিক সম্পাদক পদে শাহআলম হিরা, সহ-সাংগঠনিক সম্পাদক পদে জিয়াউল হক, অর্থ সম্পাদক পদে কবির হোসেন, স্বাস্থ্য সম্পাদক পদে নুরুল ইসলাম, পল্লী উন্নয়ন সম্পাদক পদে আবুল হোসেন, কৃষি উন্নয়ন সম্পাদক পদে আমির হোসেন সরকার, শিক্ষা উন্নয়ন সম্পাদক পদে মজিবুর রহমান, ত্রাণ সম্পাদক পদে শফিক মিয়া, প্রচার সম্পাদক পদে শাহীন আলম, আইন বিষয়ক সম্পাদক পদে আব্বাস মিয়া, দপ্তর সম্পাদক পদে দুলাল মিয়া ও আরাফাত মিয়াকে কোষাধ্যক্ষ পদে সহ আরো ১৩জনকে কার্যকরী সদস্য পদে নির্বাচিত করা হয়।

এর আগে, এড. তৈমূর আলম খন্দকার তৃণমূল বিএনপির নেতাকর্মীদের প্রতি দিক-নির্দেশনামুলক বক্তব্য প্রদান করেন ও সারাদেশে তৃণমূল বিএনপির কমিটি গঠন প্রক্রিয়া চলমান রয়েছে বলেও তিনি জানান। সারাদেশের মত নারায়ণগঞ্জেও তৃণমূল বিএনপিকে শক্তিশালী সংগঠনে রূপ দিতে তিনি সকল ধরণের সহযোগীতা ও দিকনির্দেশনা অব্যাহত রাখবেন বলেও জানান।

কর্মী সম্মেলনে আরও উপস্থিত ছিলেন- জেলা তৃণমূল বিএনপির সদস্য কামাল খান, আব্দুল হাই তালুকদার, মাওলানা মুজিব উল্লাহ, বুলু ভুঁইয়া সহ অন্যান্য নেতাকর্মীরা।

কমিটি গঠনের বিষয়ে জেলা তৃণমূল বিএনপির সদস্য সচিব এড. মাজহারুল ইসলাম রোকন গণমাধ্যমকে বলেন, রূপগঞ্জ উপজেলার মুড়াপাড়া ইউনিয়নে তৃণমূল বিএনপির ৩১ সদস্য বিশিষ্ট কমিটির প্রাথমিকভাবে ঘোষণা করা হয়েছে। মজলুম জননেতা ড. তৈমূর আলম খন্দকারের হাতকে শক্তিশালী করতে আমরা পর্যায়ক্রমে নারায়ণগঞ্জ জেলার ৪২টি ইউনিয়ন, ৫টি পৌরসভা কমিটি গঠন করবো। এরপর থানা/উপজেলা কমিটি গঠন করবো।

RSS
Follow by Email