বৃহস্পতিবার, এপ্রিল ২৫, ২০২৪
রাজনীতি

রিয়াদের চাচাকে ‘আশা ডাকাত’ নামে নারায়ণগঞ্জবাসী চেনে: নাহিদ

লাইভ নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জ মহানগর ছাত্রদলের সিনিয়র যুগ্ম সম্পাদক আজিজুল ইসলাম রাজীব, কাঞ্চন পৌরসভা ছাত্রদলের সদস্য তন্ময় হাসান, ওয়ার্ড ছাত্রদলের সহ-সাংগঠনিক সম্পাদক রিফাত হোস, অনিক, কাজল ও সোহাগের উপর হামলার প্রতিবাদে বিক্ষোভ মিছিল করেছেন নারায়ণগঞ্জ জেলা ও মহানগর ছাত্রদল।

শনিবার (১৫ জুলাই) নারায়ণগঞ্জ প্রেস ক্লাব ভবনের সামনে ওই বিক্ষোভ সমাবেশ করেন নেতাকর্মীরা। এর আগে শহরের খানপুর হাসপাতাল থেকে বিক্ষোভ মিছিল বের করে নগরীর প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে প্রেস ক্লাবের সামনে এসে শেষ করেন।
বিক্ষোভ সমাবেশে উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ মহানগর বিএনপির আহ্বায়ক এড. সাখাওয়াত হোসেন খান, সদস্য সচিব এড. আবু আল ইউসুফ খান টিপ ও নারায়ণগঞ্জ জেলা ছাত্রদলের সভাপতি নাহিদ হাসান ভূঁইয়াসহ শতাধিক নেতাকর্মী।
নারায়ণগঞ্জ জেলা ছাত্রদলের সভাপতি নাহিদ হাসান ভূঁইয়া বলেছেন, গত রাতে আওয়ামী ছাত্রলীগ মহানগরীর সাবেক সভাপতি রিয়াদ আমাদের মহানগর ছাত্রদলের যুগ্ম সম্পাদক রাজীবের ওপর অতর্কিত হামলা করেছে। এই রিয়াদ সম্পর্কে আমি কিছু কথা বলতে চাই। রিয়াদের ফ্যামেলি হচ্ছে ডাকাতের ফ্যামেলি। তার এক চাচাকে আশা ডাকাত নামে পুরো নারায়ণগঞ্জবাসী চেনে। তার আরেক চাচা জুয়ার বোর্ড বসায়৷ নারায়ণগঞ্জের বিভিন্ন অঞ্চলে তার চাচা জুয়ার বোর্ড বসায়। আর তার ছোট ভাই অনিক মাদক ব্যবসা করে। আর রিয়াদ তোলারাম কলেজে মাদকের আখড়া গড়ে তুলেছে। তার মত মানুষ কীভাবে নেতা হয়। দুইদিন আগে কাঞ্চন পৌরসভা ছাত্রদল নেতা তন্ময় হাসানকে এবং রিফাত হোসেনকে তারা কাঞ্চনবাজারে তাদের এমনভাবে মারধর করেছে। তারা তাদের হত্যার উদ্দেশ্যেই এসকল কাজ করেছে৷ এ সরকারকে আর থাকতে দেয়া যাবে না। অবিলম্বে এ সরকারের পতন ঘটাতে হবে।
RSS
Follow by Email