বৃহস্পতিবার, জুন ১৩, ২০২৪
Dis_leadফতুল্লা

রান্নার সময় গ্যাস সিলিন্ডার বিস্ফোরণ, শিশুসহ দগ্ধ ৩

লাইভ নারায়ণগঞ্জ: ফতুল্লায় রান্না করার সময় গ্যাস সিলিন্ডার পাইপ লিকেজ থেকে বিস্ফোরণ হয়ে শিশুসহ ৩জন দগ্ধ হয়েছে। শনিবার (২২ জুলাই) রাতে ফতুল্লা দেওভোগ নূর মসজিদ এলাকায় ওই ঘটনা ঘটে। এ সময় দগ্ধদের উদ্ধার করে রাজধানীরর শেখ হাসিনা বার্ণ এন্ড প্লাষ্টিক সার্জারি ইনষ্টিটিউটে ভর্তি করা হয়েছে। তথ্যটি লাইভ নারায়ণগঞ্জকে নিশ্চিত করেছেন ফতুল্লা মডেল থানার ইন্সপেক্টর (অফিসার ইনচার্জ) নুরে আজম মিয়া।

দগ্ধরা হলেন– মো. আলম (৩৫), মো. রমজান আলী (২২) ও মো. সিফাত (১২)। তাদের গ্রামের বাড়ি কুমিল্লায়। ফতুল্লায় ভাড়া বাসায় বসবাস করে চাকরি করতেন পোশাক কারখানায়।

পুলিশ ও দগ্ধের স্বজনরা জানায়, রাতে রান্না করার সময় হঠাৎ গ্যাস সিলিন্ডারের পাইপ লিকেজ থেকে বিস্ফোরণ হয়। পরে দগ্ধ অবস্থায় তাদের উদ্ধার প্রথমে নারায়ণগঞ্জ সদর জেনারেল হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক তাদের শেখ হাসিনা জাতীয় বার্ন ইনস্টিটিউটে নেয়ার পরামর্শ দেয়।

শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটের আবাসিক সার্জন ডা. মো. তরিকুল ইসলাম জানান, দগ্ধদের মধ্যে আলমের শরীরের ৭২ শতাংশ, রমজানের ৫৮ শতাংশ ও সিফাতের ২৮ শতাংশ পুড়ে গেছে। তাদের অবস্থা আশঙ্কাজনক।

ফতুল্লা মডেল থানার ইন্সপেক্টর (অফিসার ইনচার্জ) নুরে আজম মিয়া জানান, আমরা খবর পেয়ে ঘটনাস্থলে গিয়েছি। দগ্ধরা হাসপাতালে আছেন। বর্তমানে কিছুটা শঙ্কামুক্ত অবস্থায় আছে বলা যায়। তবে এখনো জোর দিয়ে কিছু বলা যাচ্ছে না। আমরা তদন্ত করছি। কেউ যুদ কোন অভিযোগ করে তাহলে আইনগত ব্যবস্থা গ্রহন করবো আমরা।

RSS
Follow by Email