বুধবার, মে ২২, ২০২৪
Led05রাজনীতিসোনারগাঁ

রাজনীতি করি জনগণের কাজ করার জন্য: বাবু ওমর

লাইভ নারায়াণগঞ্জঃ নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে উপজেলা পরিষদ নির্বাচন উপলক্ষে চেয়ারম্যান প্রার্থী বাবুল ওমর বাবুর পক্ষে নির্বাচনী প্রচারণা ও কর্মী সভা অনুষ্ঠিত হয়েছে। রবিবার (২৮ এপ্রিল) বিকেলে উপজেলার নোয়াগাঁও ইউনিয়নের বিশনদী এলাকায় এ নির্বাচনী প্রচারণা ও কর্মী সভা অনুষ্ঠিত হয়।

কর্মী সভায় নোয়াগাঁও ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি শহীদুল্লাহ সরকারের সভাপতিত্বে স্থানীয় মেম্বার শফিউল্লাহ শফির সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, সোনারগাঁ উপজেলা পরিষদের চেয়ারম্যান পদপ্রার্থী বাবুল ওমর বাবু।

সোনারগাঁও উপজেলা পরিষদের চেয়ারম্যান পদপ্রার্থী বাবুল ওমর বাবুল বলেন, এখন আমাদের একটা সুযোগ, আমাদের একটা সময় যেহেতু আমাদের সরকার ক্ষমতায়। আমার নেতা সংসদ সদস্য আবদুল্লাহ আল কায়সার যেহেতু ক্ষমতায় আছে, আমরা তার নেতৃত্বে কাজ করব। রাজনীতি আমার জন্যে কোনো ব্যবসা না।

তিনি আরোও বলেন, রাজনীতি করি, বাবার আদর্শকে বজায় রাখার জন্য। রাজনীতি করি জনগণের জন্যে কিছু করার জন্য, রাজনীতি করি নিজেকে উজ্জীবিত রাখার জন্য। আমার জন্য দোয়া করবেন আমি যেন আপনাদের খেদমত করতে পারি। আমি যে আশা, যে ভরসা নিয়ে নির্বাচনটা করতেছি, আপনাদের ভোটের মাধ্যমে আমাকে সে সুযোগটা করে দিবেন ইনশাআল্লাহ।

এসময় উপস্থিত ছিলেন সোনারগাঁ উপজেলা আওয়ামী লীগ ও সহযোগী অঙ্গসংগঠনের শতাধিক নেতাকর্মীবৃন্দ।

RSS
Follow by Email