বুধবার, জুলাই ১৭, ২০২৪
Led01জেলাজুড়েফতুল্লারূপগঞ্জসিদ্ধিরগঞ্জসোনারগাঁ

রাজধানীর প্রবেশপথে না.গঞ্জ পুলিশের পাঁচ চেকপোস্ট

স্টাফ করেসপন্ডেন্ট, লাইভ নারায়ণগঞ্জ: বিএনপি মহাসমাবেশকে ঘিরে রাজধানীর প্রবেশমুখ নারায়ণগঞ্জের তিন মহাসড়কে তল্লাশি চৌকি বসিয়েছে পুলিশ। শুক্রবার (২৭ অক্টোবর) সকাল থেকে ঢাকা-চট্টগ্রাম ও ঢাকা-সিলেট মহাসড়কের নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জের সাইনবোর্ড, কাঁচপুর, তারাব বিশ্বরোড ও এশিয়ান হাইওয়ে সড়কের কাঞ্চন মোড়ে অবস্থান নিয়েছে বিপুল সংখ্যক পুলিশ সদস্য।

এ সময় ব্যক্তিগত যানবাহন থেকে শুরু করে গণপরিবহনে তল্লাশি করছে আইনশৃংখলা বাহিনীর সদস্যরা। এছাড়া ঢাকা-মুন্সিগঞ্জ সড়কের ফতুল্লার পাগলা এলাকায় চেকপোস্ট বসানো হয়েছে। তবে স্বাভাবিক ভাবে যানচলাচল করছে মহাসড়কে। কোথাও যানজট কিংবা ভোগান্তি খবর পাওয়া যায়নি। কাউন্টার গুলোতে বাস ও যাত্রী চলাচলও রয়েছে স্বাভাবিক।

পুলিশ চেকপোস্টকে স্বাভাবিক কার্যক্রমের অংশ বলে জানিয়েছেন জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার চাইলাউ মারমা। তিনি জানান, ঢাকার প্রবেশ মুখী মহাসড়কের পাশে ৫ টি চেকপোস্ট বসানো হয়েছে। এসব চেকপোস্ট গ্রেপ্তারি পরোয়ানা জারিকৃত আসামিদের খোঁজ করা হচ্ছে। পাশাপাশি অস্ত্র ও মাদক উদ্ধারে কাজ করছে পুলিশ। নাশকতা ও বিশৃঙ্খলা রোধে তল্লাশি করা হচ্ছে। কাউকে হয়রানির করার জন্য নয়। এখন পর্যন্ত চেকপোস্টে কাউকে আটক করা হয়নি বা কোন কিছু উদ্ধার করা যায়নি।

এদিকে, বৃহস্পতিবার দিনভর নারায়ণগঞ্জের সাইনবোর্ড-কাঁচপুর ব্রীজ, ভুলতা গাউছিয়া এলাকায় চেকপোষ্ট স্থাপন করে বিভিন্ন যানবাহনে তল্লাশি করে র‌্যাব। এ সময় যানবাহনের নানা ত্রুটি থাকায় ৮৩টি মামলা ও ২ লাখ ২২ হাজার জরিমানা করা হয়।

RSS
Follow by Email