শনিবার, মে ২৫, ২০২৪
জেলাজুড়েবন্দররাজনীতি

রশিদ ভাইকে ভোট দিয়ে ভাগ্যের পরিবর্তন করুন: শাহ্ নিজাম

লাইভ নারায়ণগঞ্জ: মহানগর আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক শাহ নিজাম বলেন, আজকের বৈঠকে এমন একজন ব্যক্তি আছেন যাকে আমি মন থেকে শ্রদ্ধা করি। তিনি এমন একজন ব্যক্তি যার দীর্ঘ দিনের রাজনৈতিক ইতিহাস আমাকে আগামী দিনে রাজনীতি করার অনুপ্রেরণা দেয়। তিনি জনমানুষের নেতা, বন্দরবাসীর আদরের পাত্র। তিনি হলেন বীর মুক্তিদোদ্ধা এমএ রশিদ ভাই।

মঙ্গলবার (৩০ এপ্রিল) বন্দরের হাজী সাহেবের মোড়ে এক উঠান বৈঠকে এ কথা বলেন তিনি। বন্দর উপজেলা পরিষদের চেয়ারম্যান পদপ্রার্থী এমএ রশিদের পক্ষে উঠান বৈছকটি অনুষ্ঠিত হয়।

শাহ নিজাম বলেন, আপনার ভালো যদি আপনি না বুঝেন, তাহলে আমি কি আপনাকে বুঝাতে পারবো। রশিদ ভাই উপজেলা ক্যান্ডিডেট মানে সেলিম ওসমান উপজেলা ক্যান্ডিডেট। রশিদ ভাই হলেন সেলিম ওসমানের নিবেদিত প্রাণ এবং অত্যন্ত শ্রদ্ধেয় ব্যক্তি। একজন উপজেলা চেয়ারম্যানের কিছু করার ক্ষমতা নেই যদি না সংসদ সদস্য তাকে সাহায্য করেন। যখন সংসদ সদস্যের পছন্দের মানুষ উপজেলা চেয়ারম্যান হয় তখন উন্নয়নের কাজে দ্রুততা আসে, উপকৃত হয় এলাকাবাসী। আপনাকে সত্যটা জানতে হবে, সঠিক পথে যেতে হবে এবং নিজের অধিকার আদায় করতে হবে। রশিদ ভাইয়ের বিকল্প ক্যান্ডিডেট নাই। রশিদ ভাইকে ভোট দিলে আপনাদের ভাগ্যে পরিবর্তন আসবে।

RSS
Follow by Email