সোমবার, মে ২০, ২০২৪
জেলাজুড়েবন্দররাজনীতি

রশিদ ভাইকে চেয়ারম্যান করে বাসায় ফিরবো: দেলোয়ার চেয়ারম্যান

লাইভ নারায়ণগঞ্জ: কলাগাছিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান দেলোয়ার হোসেন প্রধান বলেন, আমাদের ৪ জন চেয়ারম্যান এর অনুরোধে আমাদের রশিদ ভাই নির্বাচন করবেন বলে ঘোষণা করেছেন। সেই সুবাদেই আজকের এই মতবিনিময় সব অনুষ্ঠিত হয়েছে। এই সভা থেকে আমি সবাইকে অনুরোধ করবো, ৮মে আমরা যেন এম এ রশিদ ভাইকে চেয়ারম্যান করে তারপর বাসায় ফিরি।

শনিবার (৩০ মার্চ) বন্দর উপজেলার ধামগড় ইউনিয়ন পরিষদের ধামগড় মাঠে, বন্দর উপজেলার জনপ্রতিনিধি, আওয়ামী লীগ ও জাতীয় পার্টির নেতৃবৃন্দের সাথে উন্নয়ণ মূলক মতবিনিময় সভা অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন।

এসময় তিনি আরও বলেন, সংসদ সদস্য সেলিম ওসমানের ডাকে সাড়া দিয়ে আজ আমরা এখানে সবাই উপস্থিত হয়েছি। আমাদের চেয়ারম্যান এমএরশিদ ভাই উপজেলা নির্বাচনে পদপ্রার্থী হয়েছে। আমাদের এমপি সাহেবের নির্দেশে ও এখানে ৪ জন চেয়ারম্যান এর অনুরোধে রশিদ ভাইকে বলছি আপনি আমাদের ছেড়ে যাবেন না। আজ যারা প্রার্থী হবেন বলছেন তাদের থেকে আমাদের রশিদ ভাই কোন দিক থেকে অযোগ্য না। শিক্ষা, গৌরবে ও কর্মী বান্ধব আচরণে আমাদের রশিদ ভাই এগিয়ে। আগামীতে রশিদ ভাইকে চেয়ারম্যান করে ওসমান প হাতকে আরো শক্ত করবো এই আশা ব্যক্ত করছি।

এ সময় আরও উপস্থিত ছিলেন, নারায়ণগঞ্জ-৫ আসনের সংসদ সদস্য একেএম সেলিম ওসমান, বন্দর উপজেলার চেয়ারম্যান এম এ রশিদ, ভাইস চেয়ারম্যান ও জেলা জাতীয় পার্টির সভাপতি সানাউল্লাহ সানু, বন্দর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এহসান উদ্দিন আহম্মেদ, মদনপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান গাজী সালামসহ নেতৃবৃন্দ।

RSS
Follow by Email