বুধবার, মে ২২, ২০২৪
Led05জেলাজুড়েসদর

রমজানের ৩য় দিনে নগরে স্বস্তির বৃষ্টি

লাইভ নারায়ণগঞ্জ: বাংলা তারিখের আজ ৩০শে ফাগুন, এরপরই চৈত্র মাস। ৩য় রমজানে চৈত্র মাসের গরমের তীব্রতা কিছুটা অনুভব হয়েছে সকাল থেকেই। বেলা বাড়ার সাথে সাথে সূর্য মাথার উপর অবস্থান নেয়। এর সাথে পাল্লা দিয়ে বাড়ে গরমের তীব্রতা। তবে আচমকা মেঘ এসে ঢেকে যায় নগরী। শীতল বাতাস ও বৃষ্টিতে স্বস্তির নিশ্বাস নেয় জনসাধারণ।

বৃহস্পতিবার (১৪ মার্চ) বেলা সাড়ে ১২ টার দিকে নগরীসহ আশেপাশের এলাকায় মেঘে আচ্ছন্ন হতে থাকে, শুরু হয় ছিটে-ফোঁটা বৃষ্টি। এই বৃষ্টি চলে দুপুর ২ টা পর্যন্ত। বৃষ্টির কারনে সামান্য ভোগান্তি হলেও খেটে খাওয়া মানুষদের জন্য ছিলো স্বস্তির মুহুর্ত। এলাকার অলিগলিতে ছোট ছেলে-মেয়েরা বৃষ্টি উপভোগ করতে ঘরের বাহিরে এসে মেতে উঠেছে দৌড়ঝাঁপে।

এসময় নগরীর রিকশা চালক আজমত বলেন, সকাল থেকেই ভালো রোদ ছিলো। এখন বৃষ্টি হওয়ায় অনেক শান্তি লাগতেসে। রমজান মাসে রোজা রেখে রিকশা চালানো বহু কষ্টের। আর বৃষ্টিতে মানুষের কাছে ভাড়া ৫ টাকা বেশি চাইলে দেয়।

কর্মজীবী অথৈ বলেন, অফিসের কাজে বাহিরে বের হয়েছিলাম, তবে ‍বৃষ্টিতে পুরো ভিজে গেছি। সকালে গরম ছিলো বৃষ্টিতে এখন একটু ঠান্ডা লাগছে। এমন মেঘ আচ্ছন্ন দিন থাকলেই ভালো লাগে। তবে খুব বৃষ্টি ও ভালো লাগে না, খুব গরম ও ভালো লাগে না। এই গরমে যারা রোজা রেখেছেন তাদের জন্য এটা রহমত।

RSS
Follow by Email