বৃহস্পতিবার, জুন ১৩, ২০২৪
রাজনীতিসোশ্যাল মিডিয়া

রমজানের আগে দ্রব্যমূল্য কমানোর দাবি নতুনধারার

লাইভ নারায়ণগঞ্জ: আসন্ন পবিত্র মাহে রমজানের আগেই ভর্তুকি দিয়ে বিদ্যুৎ ও দ্রব্যমূল্য কমানোর দাবিতে সমাবেশ ও বিক্ষোভ মিছিল করেছে নতুনধারা বাংলাদেশ এনডিবি। শুক্রবার (১ মার্চ) বেলা ১১ টায় জাতীয় প্রেসক্লাবের সামনে এ কর্মসূচি অনুষ্ঠিত হয়।

এসময় সভাপতির বক্তব্যে নতুনধারার চেয়ারম্যান মোমিন মেহেদী রমজানের আগেই ‘দ্রব্যমূল্য নিয়ন্ত্রণ কমিশন’ গঠনের দাবি জানিয়ে বলেন, এখন আর দ্রব্যমূল্য স্থিতিশীল রাখতে পারছে না সরকার বা খাদ্য মন্ত্রণালয়, অতএব, রমজানের আগেই ‘দ্রব্যমূল্য নিয়ন্ত্রণ কমিশন’ গঠন করে জনগণকে কসাইসময় ব্যবসায়ী সিন্ডিকেটের হাত থেকে রক্ষার উদ্যেগ নিন।

সভায় আরও বক্তব্য রাখেন বাংলাদেশ কৃষক ফেডারেশনের সভাপতি ও নতুনধারা বাংলাদেশ এনডিবির প্রেসিডিয়াম মেম্বার বীর মুক্তিযোদ্ধা কৃষকবন্ধু আবদুল মান্নান আজাদ, সিনিয়র ভাইস চেয়ারম্যান শান্তা ফারজানা, ভারপ্রাপ্ত মহাসচিব নিপুন মিস্ত্রী, ভাইস চেয়ারম্যান ডা. নূরজাহান নীরা, যুগ্ম মহাসচিব মনির জামান, সাংগঠনিক সম্পাদক ওয়াজেদ রানা, কেন্দ্রীয় সদস্য শেখ লিজা, আফতাব মন্ডল, হাওয়া বেগম, মনোয়ারা বেগম, হুমায়ুন কবির প্রমুখ। সভাপতির বক্তব্যে মোমিন মেহেদী বলেন, একে তো স্বাধীনতার মাস, সেই সাথে আসন্ন পবিত্র মাহে রমজান, এমন পরিস্থিতিতে আমজনতা জেনে গেছে- তারা কারা, যারা নিজের আরাম-আয়েশী জীবন যাপনের কথা ভেবে ভয়াবহভাবে দ্রব্যমূল্য বৃদ্ধিতে উস্কানি দেয়ার পাশাপাশি পানি-গ্যাস-বিদ্যুৎ-জ্বালানি তেলের দাম বৃদ্ধির জন্য বারবার প্রস্তাব দিচ্ছে এবং বৃদ্ধি করে নিজেদের আখের গোছাচ্ছে। যারা দেশের বাইরে শত শত বাড়ি করছে ছাত্র-যুক-জনতার রক্তচোষা অর্থে, তাদেরকে জনগণ কখনো ক্ষমা করবে না, ক্ষমা করবে না ইতিহাসও।

RSS
Follow by Email