বৃহস্পতিবার, জুন ১৩, ২০২৪
রাজনীতি

রনি-নান্নুকে পিটানোর ঘোষণায় সোনারগাঁ যুবলীগের প্রতিবাদ ও বিচারের দাবি

লাইভ নারায়ণগঞ্জ: সোনারগাঁ উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক সোহাগ রনি ও উপজেলা যুবলীগের সভাপতি রফিকুল ইসলাম নান্নুকে পেটানোর ঘোষণার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছে সোনারাগাঁ উপজেলা যুবলীগ।

পাশাপাশি, অনুষ্ঠানের বক্তাদের আইনের আওতায় এনে তাদের বিচারের দাবি জানানো হয়েছে।

রোববার (১৩ আগস্ট) সোনারগাঁ উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক মোহাম্মদ আলী হায়দার স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এ দাবী জানানো হয়।

বিজ্ঞপ্তিতে উল্লেখ করা হয়, গত ১১ আগস্ট নারায়নগঞ্জ মহানগরের উলামা পরিষদ নামের একটি সংগঠন নারায়নগঞ্জ কেন্দ্রীয় শহীদ মিনারে হেফাযতের কেন্দ্রীয় কমিটির যুগ্ম সাধারন সম্পাদক মামুনুল হকের মুক্তির দাবিতে সমাবেশ করেন। উক্ত সমাবেশে সোনারগাঁ উপজেলা আওয়ামী যুবলীগ এর সভাপতি রফিকুল ইসলাম নানু ও উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক সোহাগ রনিকে প্রকাশ্যে হত্যার হুমকি দিয়ে বক্তারা বক্তব্য রাখেন। যা বিভিন্ন ইলেকট্রনিক্স এবং প্রিন্ট মিডিয়ায় প্রকাশিত হয়েছে। আমরা সোনারগাঁও উপজেলা যুবলীগ এর তীব্র নিন্দা এবং প্রতিবাদ জানাই এবং বক্তাদের আইনের আওতায় এনে তাদের বিচার করার জোর দাবি জানাচ্ছি।

উল্লেখ্য, গত ১১ আগস্ট আলেমদের মুক্তি ও কাদিয়ানিদের কাফের ঘোষণার দাবিতে বিক্ষোভ সমাবেশের আয়োজন করে মহানগর উলামা পরিষদ। সমাবেশের এ পর্যায়ে মহানগর উলামা পরিষদের সহ-সভাপতি কামাল উদ্দিন দায়েমী বলেন, ‘সোনারগাঁয়ের রনি আজকে থেকে ঘোষণা হয়ে গেছে, আমি মাওলানা ফেরদাউসের নেতৃত্বে আমরা তোমাকে পিটাইতে চাই। কারা কারা রাজি আছো হাত উঁচিয়ে দেখাও। আমরা নান্নুকে (উপজেলা যুবলীগের সভাপতি রফিকুল ইসলাম নান্নু) পিটাইতে চাই। এই নারায়ণগঞ্জের মাটিতে যারা মাওলানা মামুনুল হককে লাঞ্চিত করেছে, যাদের কারনে জেলে গিয়েছে, অপমান করেছে তাদের পিঠের চামরা দিয়ে ঘুড়ি উড়াইতে চাই।’

RSS
Follow by Email