মঙ্গলবার, জুলাই ১৬, ২০২৪
Led03জেলাজুড়েসিদ্ধিরগঞ্জ

যুবলীগ অফিসে ‘টেনশন গ্রুপ’র হামলা-ভাংচুর, থানায় মামলা

লাইভ নারায়ণগঞ্জ: সিদ্ধিরগঞ্জে ২নং ওয়ার্ডে যুবলীগ অফিসে হামলা, ভাংচুর ও মারধরের ঘটনায় থানায় মামলা দায়ের করা হয়েছে। সোমবার (২৫ জুন) রাতে সিদ্ধিরগঞ্জ থানায় ভুক্তভোগী ফাতেমা মামলা দায়ের করেন।

মামলায় আসামিরা হলেন, সীমান্ত (২৭), জামাল (২১), অন্তর (১৯), মিলন (২০), মইন (২৬), শরিফ ওরফে সারিব, (১৮), সুজন ফকির (২২) ও শফিকুল ইসলাম (৫০)সহ অজ্ঞাত ১০-১২ জন।

এর আগে, রবিবার (২৩ জুন) সন্ধ্যায় যুবলীগ অফিসে হামলা চালানো হয়। ভুক্তভোগীদের অভিযোগ, টেনশন গ্রুপের লিডার সীমান্ত ও তার সহযোগীরা অফিসে হামলা চালিয়েছে। এসময় যুবলীগ নেতা ইয়াসিন আরাফাত মরাধরের শিকার কর। সেই সাথে মহিলা নেত্রী ফাতেমাকে মারধর ও শ্লীলতাহানী করা হয়। সেই সাথে অফিস থেকে টাকা ও একটি মোবাইল নিয়ে যায় হামলাকারীরা। পরবর্তীতে ভুক্তভোগীরা ৮ জনের নাম উল্লেখ করে ও অজ্ঞাত ১০-১৫ জনের নামে দুইটি পৃথক অভিযোগ দায়ের করে।

মামলার তদন্তকারী কর্মকর্তা এসআই কামরুল লাইভ নারায়ণগঞ্জকে জানান, এ ঘটনায় আগে অভিযোগ করা হয়েছিল। যাদের বিরুদ্ধে অভিযোগ করা হয়েছিল তাদের আসামি করে মামলা করা হয়েছে।

এব্যাপারে সিদ্ধিরগঞ্জ থানার পুলিশ পরিদর্শক (অফিসার ইনচার্জ) আবু বকর সিদ্দিক লাইভ নারায়ণগঞ্জকে বলেন, সোমবার রাতে ফাতেমা নামে এক নারী মামলা দায়ের করেছেন। এখন অবধি কাউকে গ্রেপ্তার করা সম্ভব হয় নি। আমাদের চেষ্টা অব্যাহত আছে।

RSS
Follow by Email