সোমবার, মে ২০, ২০২৪
Led02জেলাজুড়েবন্দর

যার কাছে স্ত্রী নিরাপদ নয়, তার কাছে জনগণ কিভাবে নিরাপদ: শাহ্ নিজাম

লাইভ নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জ মহানগর আওয়ামী লীগের যু্গ্ম সাধারণ সম্পাদক শাহ্ নিজাম বলেছেন, যার কাছে স্ত্রী নিরাপদ না, সে কিভাবে উপজেলা চেয়ারম্যানের দায়িত্ব নিয়ে জনগণের সেবা করবে। ফেসবুকে দেখলাম, স্ত্রীকে ব্যাপক নির্যাতন করেছে। সন্তান বাধা দিতে আসলে সন্তানকেও পর্যন্ত পিটানো হলো। যার কাছে আপন স্ত্রী, কন্যা সন্তান নিরাপদ না আপনি আমি কতটা নিরাপদ তা জাতির কাছে আমার প্রশ্ন। আরেকজন আসছেন নির্বাচন করার জন্য, যিনি হলেন মুনাফেক। আর মুনাফেকের স্থান কাফেরের চেয়ে নিচে। বিগত সময়ে উনি সেলিম ওসমানের মাধ্যমে এখানে নেতৃত্ব দিয়েছেন। সেলিম ওসমান ভেবেছিলেন উনি হয়ত অতীতের সব পাপ ভুলে মানুষের কল্যাণে কাজ করবেন। কিন্তু খারাপ তো খারপই থাকবে।

বৃহস্পতিবার (২ মে) বন্দর খালপাড়ে এক উঠান বৈঠকে এ কথা বলেন তিনি। বন্দর উপজেলা পরিষদের চেয়ারম্যান পদপ্রার্থী এমএ রশিদের পক্ষে উঠান বৈঠকটি আয়োজিত হয়।

শাহ্ নিজাম বলেন, সবসময় সত্যের পক্ষে কথা বলবেন, ন্যায়ের পক্ষে কথা বলবেন। মিথ্যা কথা বলে, ভাওতাবাজি করে, দুই নম্বরি করে রাজনীতি করা মোটেও ঠিক নয়। আমি এমন রাজনীতি কখনও শিখি নাই, কখনও করিও না।রশিদ ভাই হলেন উপজেলা চেয়ারম্যান ক্যান্ডিডেট। মনে রাখবেন, উপজেলা চেয়ারম্যান চাইলেই এক কিলোমিটার রাস্তা করতে পারবেন না। যদি না স্থানীয় সংসদ সদস্য তাকে সহযোগিতা করেন। স্থানীয় সংসদ সদস্যের সম্মতি ছাড়া উপজেলা চেয়ারম্যানের পক্ষে কোন প্রকার কাজ করা সম্ভব না। যদি এমন একজন লোক চেয়ারম্যান হিসেবে নির্বাচিত হয় যিনি সংসদ সদস্যের পছন্দের লোক না, এতে করে এলাকার মানুষরা বঞ্চিত হবেন। তারা নিজেদের অধিকার থেকে, ন্যায্য পাওনা থেকে বঞ্চিত হবেন। এ এলাকার সংসদ সদস্য বীরমুক্তিযোদ্ধা সেলিম ওসমান সাহেব। তিনি বন্দরে অনেক শিক্ষা প্রতিষ্ঠান গড়ে তুলেছেন। নতুন প্রজন্মকে সুশিক্ষায় শিক্ষিত করতে নানা পদক্ষেপ নিয়েছেন। এমন একজন উদার মানসিকতার সংসদ সদস্যের প্রতিনিধি রশিদ ভাই। তাকে যদি নির্বাচিত করতে না পারি এতে আমার আপনার মতো সাধারণ মানুষ বঞ্চিত হবেন। এতে রশিদ ভাইয়ের কিছু যাবে না আসবে না। উনি চেয়ারম্যান না হলেও বীরমুক্তিযোদ্ধা, বাঙালির শ্রেষ্ঠ সন্তান।

উঠান বৈঠকে আরও উপস্থিত ছিলেন বন্দর উপজেলা পরিষদের চেয়ারম্যান পদপ্রার্থী এমএ রশিদ, বন্দর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এহসান উদ্দিন আহমেদ, মহানগর আওয়ামীলীগের যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক হুমায়ুন কবির মৃধা, মহানগর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক এড. মাহমুদা মালা, জাতীয় পার্টির নেতা মইনুদ্দিন মনু, ২নং ওয়ার্ডের মেম্বার চান শরীফ প্রমূখ।

RSS
Follow by Email