সোমবার, মে ২০, ২০২৪
Led01জেলাজুড়েরাজনীতিরূপগঞ্জ

যারা আমাদের ক্ষতি করেছে, তাদের মাফ করেছি: পাপ্পা গাজী

লাইভ নারায়ণগঞ্জ: রূপগঞ্জে ২০ হাজার পরিবারের মাঝে ঈদ সামগ্রী বিতরণ করেছেন বাংলাদেশ ক্রিকেট বোর্ডের পরিচালক ও রূপগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি গাজী গোলাম মর্তুজা পাপ্পা। বৃহস্পতিবার ( ২৮ মার্চ) দুপুরে রূপগঞ্জের জনতা উচ্চ বিদ্যালয় ও চনপাড়ায় এ বিতরণ কার্যক্রম অনুষ্ঠিত হয়।

এসময় উপস্থিত ছিলেন রূপগঞ্জ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব ছালাউদ্দিন ভুঁইয়া, রূপগঞ্জ উপজেলা পরিষদের সাবেক ভাইস চেয়ারম্যান আলহাজ্ব হাবিবুর রহমান হারেজ, রূপগঞ্জ উপজেলা প্রেসক্লাবের সভাপতি এম এ মোমেন, দৈনিক সংবাদচর্চার সম্পাদক মো. মুন্না খাঁন, কায়েতপাড়া ইউপি চেয়ারম্যান জাহেদ আলী, ইউপি সদস্য মোয়াজ্জেম হোসেন, শমসের আলী প্রমুখ।

ঈদ সামগ্রী বিতরণকালে গাজী গোলাম মর্তুজা পাপ্পা বলেন, বঙ্গবন্ধুর স্বপ্ন পূরণ করার জন্য তার কন্যা মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা বাংলাদেশকে এগিয়ে নিয়ে যাচ্ছেন। আমার বাবা গোলাম দস্তগীর গাজী যাদেরকে ভালোবাসে আমি তাদের সাথে আছি। আমার বাবার স্বপ্ন পূরণ করার জন্য আমি রূপগঞ্জের রাজপথে আছি। গেল নির্বাচনে অনেক ষড়যন্ত্র হয়েছে। যারা আমাদের ক্ষতি করেছেন আমি সবাইকে ক্ষমা করে দিয়েছি। আমাদের বিরোধী দলের নেতারা অন্যায়ের বিরুদ্ধে কথা বলেন না। তারা ফিলিস্তিনের বিপক্ষ গেছে।

তিনি বলেন, সবাই আমাকে উপজেলা নির্বাচন করার কথা বলছে। আমি সবার কাছে দোয়া চাই। আমার বাবার স্বপ্নপূরণ করতে আমি রূপগঞ্জের মাঠে নামছি।

RSS
Follow by Email