রবিবার, এপ্রিল ১৪, ২০২৪
রাজনীতি

যারা অপরাধের নির্দেশনা দিচ্ছেন, ছাড় পাবেন না: শামীম ওসমান

লাইভ নারায়ণগঞ্জ: ‘আগামী ১৫-২০ দিন কিছু ধ্বংসাত্মক কার্যকলাপ করার চেষ্টা করা হবে। এটা সারা বাংলাদেশে করার চেষ্টা করা হবে। তারা বাংলাদেশকে ব্যর্থ রাষ্ট্রে পরিণত করার চেষ্টা করবে। নারায়ণগঞ্জে যারা বিএনপির নেতাকর্মীরা আছেন তারা দয়া করে কারও কথা শুনে এই কাজগুলো করতে যাইয়েন না। যা করেছেন তা করে ফেলেছেন, আগামীতে আর করবেন না। যারা অপরাধী না, তাদেরকে সেভ করার চেষ্টা করবো। কারও কথায় নাইচেন না। তবে যারা অপরাধ সংগঠিত করছেন এবং অপরাধের নির্দেশনা দিচ্ছেন তারা ছাড় পাবেন না।’

মঙ্গলবার (২৮ নভেম্বর) দুপুরে নারায়ণগঞ্জ প্রেস ক্লাবের দ্বিতীয় তলায় সিনেমন রেঁস্তোরায় এক সংবাদ সম্মেলনে এ কথা বলেন নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য একেএম শামীম ওসমান।

তিনি বলেন, নির্বাচন সঠিক সময়ে হবে। নির্বাচনে আবার আওয়ামী লীগ ক্ষমতায় আসবে। এবং আমাদের সাথে আন্তর্জাতিক সম্পর্ক খুব মধুর থাকবে। আমি বিশ্বাস করি, জাতির পিতার কন্যার সেই মেধা আছে। হিমালয় পর্বত নড়ে যাবে, কিন্তু শেখ হাসিনাকে নড়ানো খুব কঠিন।

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন জেলা পরিষদের চেয়ারম্যান বাবু চন্দনশীল, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবু হাসনাত শহীদ মো. বাদল, মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক খোকন সাহা সহ নেতৃবৃন্দ।

RSS
Follow by Email