বৃহস্পতিবার, জুন ১৩, ২০২৪
Led02জেলাজুড়েসোনারগাঁ

যাত্রীবেশে অটোরিক্সা ভাড়া: হত্যা করে ছিনতাই’র অভিযোগ

লাইভ নারায়ণগঞ্জ: যাত্রীবেশে অটোরিক্সা ভাড়া নিয়ে চালককে শ্বাসরোধে হত্যা। পরে অটোরিক্সা ছিনতাই করে পলায়ন। এমনি এক ঘটনার ধারণা করছে সোনারগাঁও থানা পুলিশ। সোমবার (৫ ফেব্রুয়ারি) দুপুরে উপজেলার বৈদ্যেরবাজার ইউনিয়নের হাড়িয়া গ্রামে রাস্তার পাশ থেকে এক অটোরিক্সা চালকের লাশ উদ্ধার করে পুলিশ।

নিহত অটোরিক্সা চালকের নাম রজ্জব আলী (৪৮)। সে সোনারগাঁও উপজেলার পিরোজপুর গ্রামের সদর আলীর ছেলে।

নিহতের ছেলে সানাউল্লাহ জানান, প্রতিদিনের মতো গতকাল সোমবার সকালে ৮টার দিকে ভাড়ায় চালিত অটোরিক্সা নিয়ে বের হন তার বাবা। পরে দুপুরে থানা থেকে ফোন দিয়ে জানানো হয় তার বাবাকে দুর্বৃত্তরা হত্যা করে লাশ রাস্তার পাশে ফেলে রেখেছে।

নিহতের স্ত্রী আনোয়ারা বেগম জানান, তাদের সংসারে এক ছেলে দুই মেয়ে। তার স্বামী খুবই সহজ সরল প্রকৃতির মানুষ। অটোরিক্সা চালিয়ে তাদের পরিবারের ভরণ পোষণ করেন। তার স্বামীকে হত্যা করায় তার পরিবার পথে বসে গেছে। এ হত্যাকান্ডে জড়িতদের দ্রুত চিহ্নিত করে দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করেন।

সোনারগাঁ থানা পুলিশের পরিদর্শক (তদন্ত) মো. মহসীন বলেন, নিহতের গলায় আঘাতের চিহ্ন রয়েছে। ধারণা করা হচ্ছে, ছিনতাইকারীরা যাত্রী বেশে ওঠে পরিকল্পিতভাবে এ হত্যাকান্ড ঘটিয়েছে। নিহতের লাশ ময়নাতদন্তের জন্য নারায়ণগঞ্জ জেলা মর্গে পাঠানো হয়েছে।

RSS
Follow by Email