মঙ্গলবার, জুলাই ১৬, ২০২৪
Led05জেলাজুড়েবন্দর

যাত্রীবাহী বাস থেকে ২৬৭০ পিস ইয়াবাসহ এক মাদক ব্যবসায়ী গ্রেপ্তার

লাইভ নারায়ণগঞ্জ: যাত্রীবাহী বাসে অভিযান চালিয়ে ২ হাজার ৬৭০ পিস ইয়াবাসহ এক মাদকব্যবসায়ীকে গ্রেপ্তার কেরেছে র‌্যাব-১১। বৃহস্পতিবার (২৭ জুন) বন্দর থানাধীন মদনপুরে চট্টগ্রাম টু ঢাকাগামী মহাসড়কে রাফি ফিলিং স্টেশনের সামনে থেকে তাকে গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তারকৃতের নাম মো. সোয়েব (৪৫), সে গোপালগঞ্জ সদরের মৃত শামসুল হকের ছেলে।

র‌্যাব এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে জানায়, প্রাথমিক অনুসন্ধান ও গ্রেপ্তারকৃত মাদক ব্যবসায়ীকে জিজ্ঞাসাবাদে জানা যায় যে, সে দীর্ঘদিন যাবৎ কক্সবাজার হতে অবৈধ মাদকদ্রব্য ইয়াবা ট্যাবলেট সংগ্রহ করে ঢাকা, নারায়ণগঞ্জসহ বিভিন্ন এলাকায় মাদকদ্রব্য ইয়াবা ট্যাবলেট ক্রয়-বিক্রয় করে আসছে।সে আইন-শৃঙ্খলা বাহিনীর চোখ ফাঁকি দিয়ে আর্থিকভাবে লাভবান হওয়ার জন্য অভিনব কৌশলে মাদকদ্রব্য ইয়াবা ট্যাবলেটবিক্রি করে আসছিল। এছাড়াও গ্রেফতরকৃত আসামীর বিরুদ্ধে ডিএমপি ঢাকা জেলার দক্ষিণ কেরানীগঞ্জ, রুপনগর, হাতিরঝিল থানায় এবং রাজশাহী জেলার পুঠিয়া থানায় একাধিক মাদক মামলা রয়েছে।

গ্রেপ্তারকৃত মাদক ব্যাবসায়ীকে জিজ্ঞাসাবাদে মাদক চোরাচালানের সাথে সম্পৃক্তদের বিষয়ে বেশকিছু গুরুত্বপূর্ণ তথ্য পাওয়া গিয়েছে। তার দেওয়া তথ্যের ভিত্তিতে এসংক্রান্তে জড়িত অন্যান্য মাদক ব্যবসায়ীদেরকে আইনের আওতায় আনার জন্য এবং মাদকের কড়াল গ্রাস থেকে যুব সমাজ তথা দেশকে বাঁচাতে মাদক ব্যবসায়ীদের বিরুদ্ধে র‌্যাব-১১, সিপিসি-১ এর গোয়েন্দা নজরদারী ও আভিযানিক কার্যক্রম অব্যহত থাকবে।

গ্রেপ্তারকৃত আসামীর বিরুদ্ধে নারায়ণগঞ্জ জেলার বন্দর থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে নিয়মিত মামলা রুজু করা হয়েছে বলে জানায় র‌্যাব।

RSS
Follow by Email