রবিবার, এপ্রিল ১৪, ২০২৪
Led04ফতুল্লা

যাত্রা শুরু হলো টিম খোরশেদ এর বছরব্যাপী কর্মসূচি “আমাদের মেহমান”

লাইভ নারায়ণগঞ্জ: টিম খোরশেদ এর উদ্যেগে ও ইউসুফ আলী ফকির পরিবারের সহযোগিতায় বছরব্যাপী প্রতিদিন ১০০ জন মানুষকে এক বেলার খাবার দেয়ার কর্মসূচি “আমাদের মেহমান” আনুষ্ঠানিক যাত্রা শুরু হয়েছে।

শনিবার (১২ আগষ্ট) নারায়ণগঞ্জ সিটি করপোরেশন কেন্দ্রীয় জামে মসজিদের সামনে উপস্থিত দু:স্থ মানুষের মধ্যে ১০০ প্যাকেট রান্না করা খাবার বিতরনের মাধ্যমে কর্মসূচির সূচনা হলো।

এসময় উপস্থিত ছিলেন দাতা পরিবারের পক্ষে শামছুল আরেফীন,টিম খোরশেদ এর টিম লিডার কাউন্সিলের মাকছুদুল আলম খন্দকার খোরশেদ, জয়নাল আবেদীন, আনোয়ার মাহমুদ বকুল, নাজমুল কবীর নাহিদ, রানা মজিব, আওলাদ হোসেন, হাফেজ শিব্বির, শওকত খন্দকার, মোঃ শহীদ, রানা মুন্সী আনোয়ার হোসেন, মোঃ সুমন, আশরাফুল ইসলাম নীরব।

উল্লেখ্য যে, বছরব্যাপী প্রতিদিন ১০০ জনকে “আমাদের মেহমান” এর পক্ষ থেকে মেহমানদারী করা হবে ইনশাআল্লাহ।

টিম খোরশেদ এর টিম লিডার কাউন্সিলের মাকছুদুল আলম খন্দকার খোরশেদ বলেন, শুধুমাত্র আল্লাহ রাব্বুল আলামিনের সন্তুষ্টির লক্ষে মানবিক সংগঠন “টিম খোরশেদ” এর উদ্যেগে “আলহাজ্ব ইউসুফ আলী ফকির পরিবার” এর সহযোগিতায় বছর ব্যাপী প্রতিদিন ১০০ জনকে বিনামূল্যে এক বেলার খাবার প্রদান করা হবে, ইনশাআল্লাহ ।আমাদের এই প্রকল্পের নাম হবে “আমাদের মেহমান”।

★মেনু:-
–সাদা ভাত ও দুই পিস আলু সহ আস্ত ডিমের তরকারী। সপ্তাহে ৪ দিন।
–সাদা ভাত ও দুই পিস আলু সহ ব্রয়লার/কক মুরগির তরকারী।সপ্তাহে ৩ দিন।

★কারা পাবেন এই সেবা:-
বাস, রেল, নৌ স্টেশনে ও ফুটপাতে বসবাসরত ছিন্নমূল মানুষ, রিক্সা চালক, কুলি, মজুর সহ অন্যান্য শ্রমজীবী মানুষ, বিভিন্ন বস্তি এলাকা যেখানে নিম্ন আয়ের মানুষ বসবাস করে।

★বিতরণ সূচী:
শুক্রবার মসজিদ ও বিভিন্ন উপসানালয়ের সামনে অবস্থান করা দুস্থ মানুষ ও বৃহস্পতিবার যেসব মাদ্রাসায় লিল্লাহ বোডিং আছে। শনি থেকে বুধবার প্রতিদিন রাতে বা দুপুরে বাস, রেল, নৌ স্টেশন, ফুটপাতে বসবাসরত ছিন্নমূল মানুষ, কুলি, মজুর, রিক্সা চালকদের ও বিভিন্ন বস্তি এলাকায় বিতরণ করা হবে।

★বিতরণ এলাকা:- প্রথম দিকে নারায়নগঞ্জ সদর,বন্দর ও সিদ্ধিরগঞ্জ থানা এলাকা। পর্যায়ক্রমে পুরো নারায়ণগঞ্জ জেলায় কার্যক্রম বিস্তার করা হবে ইনশাআল্লাহ।

RSS
Follow by Email