বুধবার, জুলাই ২৪, ২০২৪
Led03রাজনীতি

যদি প্রতিবাদ না করি সামনে আরও বিপদ আছে: আজাদ

স্টাফ করেসপন্ডেন্ট, লাইভ নারায়ণগঞ্জ: বিএনপি’র নির্বাহী কমিটির সহ আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক নজরুল ইসলাম আজাদ বলেছেন, এ স্বৈরাচারী হাসিনা সরকারের অধীনে আপনারা ভালো নেই। এখন তাদের পতনের জন্য যা যা করা দরকার, তার সব কিছুই করতে হবে। আন্দোলন করতে হবে, আন্দোলনের কোনো বিকল্প নেই। আমাদের মধ্যে কোনো বিভেদ নেই, আমরা সবাই এক। আমরা সবাই একসঙ্গে এ স্বৈরাচারের বিরুদ্ধে আন্দোলন করব।

সোমবার (৩১ জুলাই) বিকেলে সিদ্ধিরগঞ্জ সাইনবোর্ডের পাসপোর্ট অফিসের সামনে কেন্দ্র ঘোষিত কর্মসূচিন অংশ হিসেবে জেলা বিএনপির বিক্ষোভ সমাবেশে তিনি এসব কথা বলেন।

নজরুল ইসলাম আজাদ আরও বলেন, সন্ত্রাসী হামলার মাধ্যমে আমাদের নেতাদের আহত করা হচ্ছে। এভাবে সারা বাংলাদেশে আমাদের শত শত নেতাকর্মীদের গুলিবিদ্ধ করা হচ্ছে। আমাদের অনেক নেতাই আমাদের ছেড়ে চিরতরে বিদায় নিচ্ছে। তাই আমাদের ‘এক দফা এক দাবী হাসিনা তুই কবে যাবি’। এই দেশের ভবিষ্যৎ রাষ্ট্র নায়ক তারেক রহমান। তাই তাঁর আদেশ পালন করতে হবে। এখন থেকে যদি আমরা প্রতিবাদ না করি সামনে আমাদের আরও বিপদ আছে।

এ সময় আরও উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ জেলা বিএনপি সভাপতি ও নারায়ণগঞ্জ-৪ আসনের সাবেক সংসদ সদস্য গিয়াসউদ্দিন, সাধারণ সম্পাদক গোলাম ফারুক খোকন, নির্বাহী কমিটির সদস্য মোস্তাফিজুর রহমান ভুঁইয়া দিপু, বিএনপির সাবেক সংসদ সদস্য আতাউর রহমান আঙ্গুর,জেলা বিএনপি নেতা মাসুকুল ইসলাম রাজীব, মাহমুদুর রহমান সুমন, জেলা ছাত্রদলের সভাপতি নাহিদ হাসান ভুঁইয়া, জেলা স্বেচ্ছাসেবক দলের সভাপতি আনোয়ার সাদাত সায়েম, জেলা যুবদলের সদস্য সচিব মশিউর রহমান রনি প্রমুখ।

RSS
Follow by Email