মঙ্গলবার, জুলাই ১৬, ২০২৪
Led02জেলাজুড়েরাজনীতিরূপগঞ্জ

মেয়র প্রার্থী বাদশার প্রচারণায় গণজোয়ার

লাইভ নারায়ণগঞ্জ: আসন্ন কাঞ্চন পৌরসভা নির্বাচনকে কেন্দ্র করে ব্যাপক পরিসরে মেয়র প্রার্থী দেওয়ান আবুল বাদশার পক্ষে প্রচার প্রচারণা ও গণসংযোগ চলছে। এ কর্মসূচিতে আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীদের পাশাপাশি সুশীল সমাজ ও স্থানীয় ভোটররা অংশগ্রহণ করেছেন। শুক্রবার (২১ জুন) দুপুর থেকে সন্ধ্যা পর্যন্ত রূপগঞ্জের কাঞ্চন পৌরসভার ৯ টি ওয়ার্ডের ভারত চন্দ্র উচ্চ বিদ্যালয়, বিরাব, তারইল, রানীপুরা, কলাতলী, কালাদী, হাটাবো, চরপাড়া, দিঘুলিয়াসহ বিভিন্ন পাড়া মহল্লায় একযোগে এ গণসংযোগ ও প্রচার-প্রচারণা চালানো হয়।

এসময় ভারত চন্দ্র উচ্চ বিদ্যালয়ে নির্বাচনী প্রচারণায় বাদশার পক্ষে ভোট চেয়ে বক্তব্য রাখেন, পিইএপি গ্রুপের চেয়ারম্যান আলহাজ্ব সুফী মিজানুর রহমান চৌধুরী, মাসকো গ্রুপের চেয়ারম্যান আলহাজ¦ এমএ আব্দুস সবুর, গাজী গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক গোলাম মর্তুজা পাপ্পা, কাঞ্চন পৌর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক গোলাম রসূল কলি, আওয়ামীলীগ নেতা হাজী এমায়েত হোসেন, মিলন চৌধুরী প্রমূখ।

বক্তারা বলেন, আবুল বাশার বাদশা কাঞ্চন ইউনিয়ন পরিষদের দুইদুই বার চেয়ারম্যান ছিলেন। পরে পৌরসভা হওয়ার পরে আরো একবার মেয়রের দায়িত্ব পালন করেন। তিনি দায়িত্ব পালনকালে নিরীহ ও সাধারণ মানুষের পাশে থেকে কাজ করেছেন। বাদশার দ্বারা কারো কোন ক্ষতি হয়নি। তিনি কারো জমি বালু ভরাট ও দখল করেনি। এবারের নির্বাচনে আমরা সকল শ্রেণি পেশার মানুষ স্বতর্ফুতভাবে ঐক্যবদ্ধ হয়ে ভোট দিয়ে বিপুল পরিমাণ ভোটের বিনিময়ে আবুল বাশার বাদশাকে বিজয়ী করবো ইনশাল্লাহ।

এছাড়াও, দুপুর থেকে প্রতিটি পাড়া মহল্লা থেকে স্থানীয় ভোটাররা দল বেঁধে মোবাইল প্রতীকে আবুল বাশার বাদশার পক্ষে ভোট দেওয়ার আহবান জানিয়ে মিছিল ও প্রচারণা চালায়। গণসংযোগ ও প্রচারণার সময় গণজোয়ারের সৃষ্টি হয়।

RSS
Follow by Email