বুধবার, জুন ১৯, ২০২৪
Led05গণমাধ্যমজেলাজুড়েসোশ্যাল মিডিয়া

মেয়র-এমপি ও প্রশাসনকে প্রেস ক্লাবের ধন্যবাদ

প্রেস বিজ্ঞপ্তি: নারায়ণগঞ্জ প্রেস ক্লাবের আয়োজনে গত ৩ ফেব্রুয়ারী অনুষ্ঠিত গোল টেবিল বৈঠকের সিদ্ধান্ত অনুযায়ী নগরীর ফুটপাত হকারমুক্ত ও যানবাহন চলাচলে শৃংখলা ফিরে আসায়। নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের মেয়র সেলিনা হায়াৎ আইভী, নারায়ণগঞ্জ ৫ ও ৪ আসনের সংসদ সদস্য এ কে এম সেলিম ওসমান ও এ কে এম শামীম ওসমান এবং জেলা প্রশাসক মোহাম্মদ মাহমুদুল হক ও পুলিশ সুপার গোলাম মোস্তফা রাসেলকে ধন্যবাদ জানিয়েছেন নারায়ণগঞ্জ প্রেস ক্লাব।

বৃহস্পতিবার (২৯ ফেব্রুয়ারি) দুপুরে প্রেস ক্লাবের কার্যকরী পরিষদের এক সভায় এই ধন্যবাদ জানানো হয়। এছাড়া আসন্ন রমজান মাসে যাতে নগরবাসী নির্বিঘ্নে ফুটপাত দিয়ে চলাচল করতে পারে সেজন্য নগর কর্তৃপক্ষ ও পুলিশ প্রশাসনকে সতর্ক দৃষ্টি রাখার জন্য আহবান জানানো হয়। একই সাথে ফুটপাতে হকার বসানোর জন্য কিছু প্রভাবশালী মহল পায়তারা করছে। তাদের বিরুদ্ধে প্রশাসনকে কঠোর অবস্থান গ্রহন করার অনুরোধ করা হয়। নারায়ণগঞ্জ প্রেস ক্লাব নগরের সকল প্রকার উন্নয়ন ও ভালো কাজে মেয়র, সংসদ সদস্য ও প্রশাসনকে সকল প্রকার সহায়তা করার জন্য পাশে থাকার প্রতিশ্রুতি ব্যক্ত করেছেন।

নারায়ণগঞ্জ প্রেস ক্লাব সভাপতি আরিফ আলম দীপু’র সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় উপস্থিত ছিলেন, সহ-সভাপতি বিল্লাল হোসেন রবিন, সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম জীবন, যুগ্ম সম্পাদক আহসান সাদিক, কোষাধ্যক্ষ আনিসুর রহমান জুয়েল, ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক মো: লুৎফর রহমান কাকন, কার্যকরী সদস্য আবু সাউদ মাসুদ, একেএম মাহফুজুর রহমান, আব্দুস সালাম ও আফজাল হোসেন পন্টি।

প্রসঙ্গত: নারায়ণগঞ্জের অনেকগুলো নাগরিক সমস্যার মধ্যে প্রধান দুই সমস্যা যানজট ও হকারদের দখলে ফুটপাত। কিভাবে এই দুই সমস্যা থেকে নগরবাসী মুক্তি পাবে তার কোন সুনির্দিষ্ট পথ বের হয়নি বহুকাল ধরে। তাই নারায়ণগঞ্জ প্রেস ক্লাব দায়িত্বশীলতার জায়গা থেকে মনে করেছে সংশ্লিষ্টদের সমন্বিত উদ্যোগই পারে এর সমাধান বের করতে। সেই লক্ষ্যে নারায়ণগঞ্জ প্রেস ক্লাব গত ৩ ফেব্রুয়ারি নারায়ণগঞ্জ প্রেস ক্লাব ভবনে গোল টেবিল বৈঠকের আয়োজন করে। সেখানে উপস্থিত ছিলেন, নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের মাননীয় মেয়র ডা. সেলিনা হায়াৎ আইভী, নারায়ণগঞ্জ ৪ ও ৫ আসনের সংসদ সদস্য এ কে এম সেলিম ওসমান ও এ কে এম শামীম ওসমান এবং জেলা প্রশাসক মোহাম্মদ মাহমুদুল হক ও পুলিশ সুপারের প্রতিনিধি অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) আমীর খসরুসহ সংশ্লিষ্ট দপ্তরের কর্তাব্যক্তি, জনপ্রতিনিধি ও বিশিষ্টজনরা।

RSS
Follow by Email