শনিবার, জুলাই ২৭, ২০২৪
Led03গণমাধ্যমজেলাজুড়েফতুল্লারাজনীতিসদরসোশ্যাল মিডিয়া

মেয়র-এমপিদের পর এবার নাগরিক সমস্যা নিয়ে চেয়ারম্যানদের সাথে প্রেস ক্লাব

লাইভ নারায়ণগঞ্জ: এবার ইউনিয়ন পর্যায়ে নানাবিধ নাগরিক সমস্যা সমাধানের লক্ষ্যে নারায়ণগঞ্জ সদর উপজেলার ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানদের সঙ্গে মতবিনিময় সভা করেছে নারায়ণগঞ্জ প্রেস ক্লাব। সোমবার (১৩ মে) দুপুরে নারায়ণগঞ্জ প্রেস ক্লাবের মিলনায়তনে ওই মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

নারায়ণগঞ্জ প্রেস ক্লাবের সভাপতি আরিফ আলম দীপুর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম জীবনের সঞ্চালনায় চেয়ারম্যানদের পক্ষে বক্তব্য রাখেন, বক্তাবলী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও ফতুল্লা থানা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শওকত আলী। প্রেস ক্লাবের পক্ষ থেকে বক্তব্য রাখেন, সহ-সভাপতি বিল্লাল হোসেন রবিন, কার্যকরী সদস্য আবু সাউদ মাসুদ, আব্দুস সালাম, আফজাল হোসেন পন্টি ও সাবেক সভাপতি হাবিবুর রহমান বাদল।

এ সময় আরও উপস্থিত ছিলেন, কাশিপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও ফতুল্লা থানা আওয়ামী লীগের সভাপতি এম সাইফ উল্লাহ বাদল, গোগনগর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ফজর আলী, কুতুবপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মনিরুল আলম সেন্টু, এনায়েতনগর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আসাদুজ্জামান, ফতুল্লা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ফাইজুল ইসলাম, প্রেস ক্লাবের কার্যকরী পরিষদের যুগ্ম সাধারণ সম্পাদক আহসান সাদিক, কোষাধ্যক্ষ আনিসুর রহমান জুয়েল, ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক লুৎফর রহমান কাকন, কার্যকরী সদস্য মাহফুজুর রহমানসহ প্রেস ক্লাবের সিনিয়র স্থায়ী সদস্য এবং স্থানীয় গণমাধ্যমের সংবাদকর্মীরা।

বক্তাবলী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এম শওকত আলী বলেন, সাংবাদিকদের কাছে অনুরোধ, চলার পথে আমাদের ভ্লু-ত্রুটি থাকতে পারে, ভুল-ত্রুটি থাকলে শুধরানোর সুযোগ দিবেন। আমরা যেন অপসাংবাদিকতার স্বীকার না হই। যে কোনো কল্যাণমূলক কাজে আমরা প্রেস ক্লাবের পাশে আছি। আপনাদের কলম যেন, আরও বেশী উন্নয়নমূলক কাজে আমাদের উৎসাহিত করে। কল্যাণমূলক কাজে ডাকবেন, আমরা সদর উপজেলার সাত চেয়ারম্যান সবসময় পাশে থাকবো।
প্রেস ক্লাব সভাপতি আরিফ আলম দীপু বলেন, প্রেস ক্লাবের একটাই উদ্দেশ্য, জনপ্রতিনিধিসহ সকল শ্রেণী-পেশার মানুষকে এক সেতু বন্ধনে আবদ্ধ করে, নাগরিক সমস্যাগুলো সমাধান করে উন্নত নারায়ণগঞ্জ গড়ে তুলতে সহযোগীতা করা।

নারায়ণগঞ্জ প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম জীবন বলেন, এখানে একসাথে বসার মধ্য দিয়ে নতুন করে চেয়ারম্যানদের সাথে আমাদের সম্পর্ক সৃষ্টি হলো। চেয়ারম্যানরা মানুষের জন্য কাজ করে, আমরাও মানুষের জন্য কাজ করি। আমাদের মাঝে সম্পর্ক আরও জোরদার হলে খুব সহজেই বিভিন্ন সমস্যার সমাধান সম্ভব।
মতবিনিময় সভা শেষে প্রেস ক্লাবের পক্ষ থেকে চেয়ারম্যানদের সম্মাননা স্মারক প্রদান করা হয়।

RSS
Follow by Email