শনিবার, জুন ২২, ২০২৪
জেলাজুড়েবন্দরশিক্ষা

মেধা বিকাশের সঙ্গে শারীরিক-মানসিক বিকাশও জীবনে অপরিহার্য: মাধ্যমিক শিক্ষা অফিসার

লাইভ নারায়ণগঞ্জ: বন্দর উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার মো. কাইয়ূম খান বলেছেন, বিদ্যা শিক্ষার পাশাপাশি শিশুদেরকে ক্রীড়া ও সাংস্কৃতিক চর্চায় উদ্ধুদ্ধ করতে হবে। লেখা-পড়ার পাশাপাশি ক্রীড়া ও সাংস্কৃতিক চর্চায় উদ্ধুদ্ধ হলে ছেলে-মেয়েরা মানুষের মতো মানুষ হতে পারবে। সন্তানরা ভাল কাজে অভ্যস্ত হলে মন্দ কাজে কখনো জড়াবেনা।

মঙ্গলবার (২০ মে) বিকেলে সেন্টার ফর ডেভেলপমেন্ট ইনোভেশন এন্ড প্র্যাকটিসেস (সিদীপ) কর্তৃক আয়োজিত উপজেলা ভিত্তিক কৈশোর মেলা, ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগিতা এবং পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। বন্দরের কুশিয়ারাস্থ হাজী আব্দুল মালেক উচ্চ বিদ্যালয়ের হলরুমে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়।

কাইয়ূম খান আরও বলেন, শিক্ষাই মানুষের সবকিছু নয় মেধা বিকাশের সঙ্গে শারীরিক ও মানসিক বিকাশও প্রতিটি শিক্ষার্থীর জীবনে অপরিহার্য।

পল্লী কর্ম-সহায়ক ফাউন্ডেশন (পিকেএসএফ) এর সহযোগিতায়,কৈশোর কর্মসূচীর আওতাধীন এ আয়োজনে সভাপতিত্ব করেন বন্দর হাজী আব্দুল মালেক উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মু. মোশারফ হোসেন।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে ছিলেন দৈনিক বিজয় পত্রিকার সম্পাদক সাব্বির আহমেদ সেন্টু,বন্দর উপজেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক বীরমুক্তিযোদ্ধা সিরাজুল ইসলাম,সিদীপ’র কৈশর কর্মসূচি প্রকল্পের ফোকাল পার্সন মঞ্জুর কাদের আজাদ,গবেষণা ও প্রকাশনা বিষয়ক কর্মকর্তা মাহবুবুল আলম, হাজী আব্দুল মালেক উচ্চ বিদ্যালয়ের সহকারি প্রধান শিক্ষকমোয়াজ্জেম হোসেন,বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির অভিভাবক সদস্য মোঃ কামাল হোসেন,মাসুদুর রহমান,সাবেক সদস্য আফসার আলী, সিনিয়র শিক্ষক নজরুল ইসলাম,জুলেখা বেগম,উম্মে কুলসুম,সহকারি শিক্ষক শারমিন আক্তার,মর্জিনা আক্তার,জাহিদ হোসেন,মোঃ জসিম উদ্দিন,আব্দুল লতিফ খান,মোঃ আল মামুন,মোঃ মিজানুর রহমান,মোঃ ইসমাঈল হোসেন প্রমুখ। পরিশেষে বিভিন্ন ক্ষেত্রে বিশেষ অবদান রাখায় গুণীজন সংবর্ধণা প্রদান করা হয়।

RSS
Follow by Email