রবিবার, জুন ২৩, ২০২৪
জেলাজুড়েশিক্ষাসদর

মুসলিমনগর কেএম উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির নির্বাচন সম্পন্ন

লাইভ নারায়ণগঞ্জ: অনুষ্ঠিত হয়েছে মুসলিমনগর কেএম উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির অভিভাবক প্রতিনিধি নির্বাচন। নির্বাচনে ৬ জন প্রার্থীর মধ্যে প্রতিদ্বন্ধিতা করে ৪ জন বিজয়ী হয়েছেন। শুক্রবার (২৪ মে) মুসলিমনগর কেএম উচ্চ বিদ্যালয় প্রাঙ্গনে নির্বাচন অনুষ্ঠিত হয়।

নির্বাচনে প্রার্থী মো: আবু বক্কর ৪৩৮ ভোট পেয়ে প্রথম স্থান হিসেবে বিজয়ী হয়েছেন, কাজি মুসলিম ৪১৪ ভোট পেয়ে ২য় স্থান হয়ে বিজয়ী, রুহুল আমিন ৩৯০ ভোট পেয়ে ৩য় স্থান হয়ে বিজয়ী এবং মো: মোক্তার হোসেন ৩০৪ ভোট পেয়ে ৪র্থ হয়ে বিজয়ী হয়েছেন। এছাড়াও জহিরুল ইসলাম ভোট পেয়েছে ৩০২ ভোট আর আনোয়ার হোসেন ভোট পেয়েছে ২৭২ ভোট।

স্কুল ও নির্বাচন কমিশন সূত্রে জানা গেছে, মুসলিমনগর কেএম উচ্চ বিদ্যালয়য়ের অভিভাবক প্রতিনিধি নির্বাচনে মনোনয়নপত্র ৭ জন প্রার্থী মনোনয়নপত্র সংগ্রহ করলেও একজন মনোনয়নপত্র প্রত্যাহার করেছে। আর ৬ জন প্রার্থী প্রতিদ্বন্ধিতা করে। স্কুলের মোট ভোটার হলো ৮৮৪ ভোট। নির্বাচন শুক্রবার সকাল ১০ টায় ভোট গ্রহণ শুরু হয়ে বিরতিবিহীন বিকেল ৪টা পর্যন্ত ভোট গ্রহণ চলে। পরে ফলাফল ঘোষণা করেন নির্বাচনের প্রিজাইডিং অফিসার সদর উপজেলার মাধ্যমিক শিক্ষা অফিসার। নির্বাচনে ভোট কাস্ট হয়েছে ৬৩৭ টা।

এ বিষয়ে স্কুলের প্রধান শিক্ষক কেএম ইব্রাহিম জানান, মুসলিমনগর কেএম উচ্চ বিদ্যালয়ের অভিভাবক প্রতিনিধি নির্বাচনে শান্তিপূর্ণ ভাবে ভোট গ্রহণ সম্পন্ন হয়েছে। নির্বাচনে মো: আবু বক্কর, কাজি মুসলিম, রুহুল আমিন এবং মো: মোক্তার হোসেন নির্বাচিত হয়েছেন।

RSS
Follow by Email