বৃহস্পতিবার, এপ্রিল ২৫, ২০২৪
ফতুল্লা

মুসলিমনগরে খাবার বিতরণ করলেন চন্দন শীল

লাইভ নারায়ণগঞ্জ: জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৮তম শাহাদাৎ বার্ষিকী উদযাপন উপলক্ষে ফতুল্লার মুসলিনগর নয়াবাজার এলাকায় স্থানীয় আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের উদ্দেগে যথাযোগ্য মর্যাদায় শাহাদাৎ পালিত হয়েছে।

শনিবার (১৯ আগস্ট) বিকেল মুসলিমনগর নয়াবাজারস্থ কেএম উচ্চ বিদ্যালয়ের মাঠে মিলাদ দোয়া ও কাঙ্গালি ভোজের আয়োজন করা হয়।

অনুষ্ঠানে স্থানীয় আওয়ামী লীগ কাজি আবুল কাশেমের সভাপতিত্বে আওয়ামী লীগ নেতা আব্দুল মতিন, সোহেল ও আবু বক্করের আয়োজনে এবং এনায়েতনগর ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের যুগ্ম সাধারণ সম্পাদক খলিলুর রহমান টিটু, পলিন দেওয়ান, মোকলেস, নোমান, আরিফ, সৌরভের সার্বিক তত্বাবধানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ জেলা পরিষদের চেয়ারম্যান বাবু চন্দন শীল। এতে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ফতুল্লা থানা আওয়ামী লীগের সিনিয়র সহসভাপতি আসাদুজ্জামান, এনায়েতনগর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক কামাল উদ্দিন চৌধুরী প্রমুখ। এসময় আরো উপস্থিত ছিলেন আওয়ামী লীগ নেতা দেলোয়ার কন্ট্রাক্টর, নুর নবী, গোলাম রাব্বানীসহ স্থানীয় আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মী।

এদিকে মুসলিমনগর নয়াবাজার এলাকাস্থ কেএম উচ্চ বিদ্যালয়ের মাঠে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৮তম শাহাদাৎ বার্ষিকী উদযাপন উপলক্ষে শুক্রবার রাত হতে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্মরণে মাইক দিয়ে বঙ্গবন্ধুর ভাশন সহ দেশের গান বাজিয়ে নেতাকর্মীদের জাগ্রত করে। রাত থেকে কাঙ্গালি ভোজের জন্য খিচুরি রান্না করা প্রস্তুতি চলে। সকাল বেলা নেতাকর্মীরা রান্না করা খিচুরী এলাকায় বিতরণ শুরু করে। গরীব মানুষ যাতে খিচুরি দিয়ে সকালের নাস্তা করতে পারে সেই উদ্যোগ গ্রহণ করে। এমনকি খিচুরি অনেক নেতাকর্মীর বাড়িতেও পাঠানো হয়।

RSS
Follow by Email