শুক্রবার, এপ্রিল ১৯, ২০২৪
রাজনীতি

মুখে কালো কাপড় বেঁধে মহানগর বিএনপি‘র মৌন মিছিল

লাইভ নারায়ণগঞ্জ: মুখে কালো কাপড় বেঁধে কালো ব্যানার নিয়ে নগরীতে মৌন মিছিল করেছে নারায়ণগঞ্জ মহানগর বিএনপি।

আন্তর্জাতিক গুম প্রতিরোধ দিবস উপলক্ষে বুধবার (৩০ আগস্ট) বিকেল ৪টায় কেন্দ্র ঘোষিত কর্মসূচির অংশ হিসেবে নারায়ণগঞ্জ প্রেসক্লাবের সামনে থেকে এ মৌন মিছিল কর্মসূচি শুরু হয়।

মিছিলটি নগরীর চাষাড়া চত্বরে ঘুরে বিবি রোড় হয়ে নগরীর প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে মিশনপাড়া মোড়ে গিয়ে শেষ হয়।

এর আগে, মুখে কালো কাপড় বেঁধে ও কালো পতাকা হাতে নিয়ে ব্যানার ফেস্টুনে সু-সজ্জিত হয়ে কর্মসূচিস্থলে আসতে শুরু করে নেতাকর্মীরা। এসময় গুম হওয়া নেতাকর্মীদের বিচারের দাবিসহ সরকারবিরোধী নানা শ্লোগান দেন উপস্থিত নেতৃবৃন্দরা।

এসময় নারায়ণগঞ্জ মহানগর বিএনপির আহ্বায়ক এড. সাখাওয়াত হোসেন খানের সভাপতিত্বে ও সদস্য সচিব এড. আবু আল ইউসুফ খান টিপু’র সঞ্চালনায় মিছিল আরও উপস্থিত ছিলেন- নারায়ণগঞ্জ মহানগর বিএনপির সিনিয়র যুগ্ম আহ্বায়ক এড. জাকির হোসেন, যুগ্ম আহবায়ক এড. সরকার আলম, মহানগর যুবদলের আহ্বায়ক মনিরুল ইসলাম সজল, সদস্য সচিব শাহেদ আহমেদসহ মহানগর বিএনপির ও অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ।

উল্লেখ্য, কর্মসূচিতে চলাকালীন এতে হামলা করে বিএনপির পদবঞ্চিত নেতাকর্মীরা। এ সময় পথচারী, সাংবাদিকসহ বিএনপির ১০ জন নেতাকর্মী আহত হয়। হামলাকারীরা সড়কে কয়েকটি যানবাহন ভাংচুর করলে চারপাশে আতঙ্ক ছড়িয়ে পড়ে। পরে পুলিশ টিয়ারসেল নিক্ষেপ করলে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

RSS
Follow by Email