সোমবার, জুন ১৭, ২০২৪
Led03জেলাজুড়েসদর

মীর জুমলা সড়কে প্রশাসনের উচ্ছেদ অভিযান

লাইভ নারায়ণগঞ্জ: জনপ্রতিনিধি-প্রশাসনের গোল টেবিল বৈঠকে মেয়র-এমপি-ডিসি সড়কে হকার এবং অবৈধ স্থাপনা উচ্ছেদে একমত পোষন করেন। বৈঠকের পরে এবার নগরীর মীর জুমলা সড়কে উচ্ছেদ অভিযান পরিচালনা করে জেলা প্রশাসন।

মঙ্গলবার (৬ ফেব্রুয়ারি) সকালে শহরের দ্বিগু বাবুর বাজার এলাকার মীর জুমলা সড়ক থেকে অবৈধ হকার ও বাজার উচ্ছেদ অভিযান পরিচালনা করা হয়। অভিযান পরিচালনায় ছিলেন, নির্বাহী ম্যাজিস্ট্রেট আরাফাত মোহাম্মদ নোমান, জেলা পুলিশ সুপার (ভারপ্রাপ্ত) আমির খসরুসহ প্রশাসনের বিভিন্ন কর্মকর্তা।

অভিযানে পুলিশ সুপার গনমাধ্যমকে জানান, নারায়ণগঞ্জে জনপ্রতিনিধিসহ সকলেরই ঐক্য মতে, যানজট, অবৈধ স্ট্যান্ড, হকার ও অবৈধ স্থাপনা উচ্ছেদে কাজ করছে প্রশাসন। তারই প্রেক্ষিতে গত তিনদিন ধরে নারায়ণগঞ্জের বিভিন্ন স্থাপনা উচ্ছেদে কাজ করছে প্রশাসন। ধারাবাহিকতায় মীর জুমলা সড়কটি থেকে আজ অবৈধ স্থাপনা উচ্ছেদ করা হচ্ছে। আগামীতেও এর ধারাবাহিকতা বজায় থাকবে।

প্রসঙ্গত, শনিবার (৩ ফেব্রুয়ারি) নগরীতে হকার ও যানজট নিরসনে গোল টেবিল বৈঠকে বসেন এনসিসির মেয়র, সংসদ সদস্য, জেলা প্রশাসনের কর্মকর্তারা। বৈঠকে নগরীর হকার এবং যানজট মুক্ত নগরী বাস্তবায়নে নিজ নিজ মতামত পোষন করেন তারা।

RSS
Follow by Email